• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

২৩ দিনের বিরতি ভেঙে ক্যামেরার সামনে আলিয়া ভাট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২, ০১:৫৮ পিএম
২৩ দিনের বিরতি ভেঙে ক্যামেরার সামনে আলিয়া ভাট

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। সম্প্রতি ক্ষুদে অতিথির আগমন হয়েছে তাদের ঘরে। মাত্র ২৩ দিন হলো তাদের জীবনে এসেছে নতুন সদস্য। ৬ নভেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। গত ২৩ দিন এক মুহূর্তের জন্যও ক্যামেরার সামনে ধরা দেননি নায়িকা। বাবা রণবীর কাপুরকে লেন্সবন্দি করলেও দেখা যায়নি নতুন মাকে। অবশেষে তিনি দর্শন দিলেন নতুন ‘মা’।

সোমবার (২৮ নভেম্বর) দিদি শাহিন ভাটের জন্মদিনে মা সোনি রাজদানের সঙ্গে দেখা দিলেন আলিয়া। হালকা নীল রঙের জিনস সঙ্গে কালো টি-শার্ট, ওপরে শ্রাগ— একদম সাধারণ লুকে ধরা দিলেন এ অভিনেত্রী। এখন সারাটা সময় কেটে যাচ্ছে ছোট্ট রাহাকে নিয়েই। সেই ছাপ তার চোখেমুখে স্পষ্ট। আলিয়াকে সামনে পেয়ে পাপারাজ্জিরা উৎফুল্ল।

নতুন সদস্যকে ঘিরেই আলিয়া-রণবীরের রোজনামচা। তাই মেকআপ, স্টাইল করার সময় হাতে কম। আলিয়াকে দেখে তেমনটাই মনে হলো। তবে ব্যস্ততা থাকলেও জীবনের এই নতুন অধ্যায়ে যে নায়িকা বড়ই খুশি, আলিয়ার মুখের জেল্লা আভাস দিচ্ছিল তেমনই। তবে এত দিন পর নায়িকাকে সামনে পেয়ে খুশি সবাই। ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। আপাতত আলিয়া-রণবীরের মেয়েকে একঝলক দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

শেষ ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়াকে দেখেছিলেন দর্শক। এর পর করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে রণবীর সিংহর সঙ্গে দ্বিতীয় বার (‘গালি বয়’-এর পর) জুটি বাঁধতে দেখা যাবে নায়িকাকে।
 

Link copied!