• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নোবিপ্রবির এসিসিই এলামনাইদের নেতৃত্বে তানজিব-হামজা


নোবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ০৪:২২ পিএম
নোবিপ্রবির এসিসিই এলামনাইদের নেতৃত্বে তানজিব-হামজা

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রথম বিভাগীয় এলামনাইদের ‘এসিসিই এলামনাই নির্বাচন-২০২৩’ অনুষ্ঠিত হয়েছে। এতে বিভাগের ৩য় ব্যাচের শিক্ষার্থী তানজিব আহসান সভাপতি ও একই ব্যাচের শিক্ষার্থী মো. আমির হামজা সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৭ জুন) রাত ১২টা পর্যন্ত অনলাইনে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর রোববার (১৮ জুন) নির্বাচন কমিশনাররা ভোটের ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে ২১টি পদের বিপরীতে মোট প্রার্থী ছিলেন ৪৪ জন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিভাগের ১ম ব্যাচের রহুল আমিন ফয়সাল। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ২য় ও ৩য় ব্যাচের আব্দুল্লাহ হিল হাফিজ ও মাজাহারুল ইসলাম।

অন্যান্য নির্বাচিতরা হলেন সহসভাপতি পদে শায়েনা হক, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শাহনেওয়াজ শাওন, দপ্তর সম্পাদক পদে আব্দুস সোহান খান, সাংগঠনিক সম্পাদক পদে মো. জহিরুল ইসলাম, অর্থ সম্পাদক পদে মিনহাজুর রহমান খান।

যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক পদে মো. রাকিব উদ্দিন তালুকদার, গবেষণা সম্পাদক মো. এমরান হোসাইন, সমাজ কল্যাণ সম্পাদক স্বদীপ দাস, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক তমাল মিত্র রায়।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছে মো. শাহজালাল, মো. নাঈমুল ইসলাম খান, তামজিদ আহমেদ সাজন, এস এম ফজলে এলাহী, মো. সেলিম রেজা, মো. রিফাত হাসান, সারোয়ার জাহান জুই, মো. তানভির হাসান বাপ্পি, মো. ইমাম হোসাইন ও মো. রিয়াজ আহাম্মেদ।

নবনির্বাচিত সভাপতি তানজিব আহসান বলেন, “আমি ইলেকশন কমিশনের সকল সদস্য, আমাদের ১ম কমিটি ও নির্বাচনী বিশাল কর্মজজ্ঞের সঙ্গে জড়িত সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমাদের এলামনাইদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এ নির্বাচনকে পুরো বিশ্ববিদ্যালয়ের জন্য উদাহরণ হিসেবে তৈরি করেছে। নির্বাচনে কেউ জয়ী হয়েছেন, কেউ বা পরাজিত হয়েছেন। তবে সফলতা তখনই আসবে যখন সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা ডিপার্টমেন্টকে আরও সমৃদ্ধ করে তুলবো। সিনিয়র-জুনিয়র সবার সহযোগিতায় এসিসিইর এলামনাই এসোসিয়েশনকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাই।”

সাধারণ সম্পাদক আমির হামজা বলেন, “এই নির্বাচনে সকলের ভালোবাসা ও সমর্থন আমাকে আবেগাপ্লুত করেছে। যারা আমাদের প্রতি বিশ্বাস, সমর্থন ও আস্থা প্রকাশ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতাজ্ঞাপন করছি। সুন্দর একটি নির্বাচন উপহার দেওয়ায় প্রথম এলামনাই অ্যাসোসিয়েশনের সকলকে এবং নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ও প্রশংসনীয় ভূমিকা পালন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি। সবার প্রতি অনুরোধ আসুন আমরা দলমত নির্বিশেষে এক হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে পারস্পরিক শ্রদ্ধা, উন্মুক্ত সংলাপ ও অগ্রগতির প্রতিশ্রুতি নিয়ে এগিয়ে যাই।”

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!