• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

দুইদিন ধরে নিখোঁজ বেরোবি শিক্ষার্থী মোতালেব


বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: মে ৮, ২০২৩, ১০:০৬ এএম
দুইদিন ধরে নিখোঁজ বেরোবি শিক্ষার্থী মোতালেব

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) লোকপ্রশাসন বিভাগের নবম ব্যাচ সদ্য স্নাতকোত্তর সম্পন্ন করা শিক্ষার্থী মো. আব্দুল মোতালেব হোসাইন দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন। বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেট সংলগ্ন পার্কের মোড় এলাকায় তাকে সর্বশেষ দেখা গেলেও এরপর থেকে আর কোনো খোঁজ মেলেনি তার।

জানা যায়, নিখোঁজ মোতালেব বিশ্ববিদ্যালয় সংলগ্ন সর্দারপাড়া এলাকায় বাস থাকতেন। মেসে তিনি চাকরির প্রস্তুতির পড়াশোনা করতেন। গত ৬ মে দুপুর দুইটার সময় তিনি পার্কের মোড়ের উদ্দেশ্যে মেস থেকে বের হয়ে যান। এরপর আর মেসে ফেরেননি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে নিখোঁজের ব্যাপারে রংপুর তাজহাট মেট্রোপলিটন থানায় তার বাবা ছোমাদ মিয়া একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

ছেলের নিখোঁজ প্রসঙ্গে তার বাবা ছোমাদ মিয়া বলেন, “আমার ছেলে কোথায় আছে, কীভাবে আছে কিচ্ছু জানি না। আমি আমার কইলজার টুকরাক আমার বুকোত ফেরৎ চাই।”

এ বিষয়ে বিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, “পুলিশ প্রশাসনের সাথে যোগাযোগ করেছি। মোতালেবকে উদ্ধারের জন্য তারা সর্বোচ্চ চেষ্টা করে চলছে।”

সাধারণ ডায়েরি প্রসঙ্গে তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল কাদির বলেন, “আমরা চেষ্টা চালাচ্ছি, আশা করি দ্রুত খোঁজ মিলবে।”

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!