• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

ঢাবির বিজ্ঞান ইউনিটের দ্বিতীয় মনোনয়ন স্থগিত


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ১২:১২ পিএম
ঢাবির বিজ্ঞান ইউনিটের দ্বিতীয় মনোনয়ন স্থগিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজ্ঞান ইউনিটের আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে ভর্তি ২০২২-২০২৩ ভর্তিচ্ছু প্রার্থীদের দ্বিতীয় মনোনয়ন স্থগিত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইটের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। এতে বলা হয়, বিজ্ঞান ইউনিটের প্রথম দিনের সাক্ষাৎকারের পরিপ্রেক্ষিতে শনিবার (২২ জুলাই) দ্বিতীয় মনোনয়ন প্রকাশ করা হয়েছিল। ইতোমধ্যে বিজ্ঞান ইউনিটের দ্বিতীয় দিনের সঙ্গে চারুকলা ইউনিটের এবং কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের দুই দিনের সাক্ষাৎকারের ফলাফল তৈরি হয়েছে। রোববার (২৩ জুলাই) ব্যবসায় শিক্ষা ইউনিটের সাক্ষাৎকারের দিন ধার্য রয়েছে যার ফলাফল একই দিন সন্ধ্যায় পাওয়া যাবে। এমন অবস্থার প্রেক্ষিতে দ্বিতীয় মনোনয়ন আপাতত স্থগিত রেখে সকল ইউনিটের সাক্ষাৎকারের ফলাফলের প্রেক্ষিতে তৃতীয় ধাপের মনোনয়ন তৈরি করে সোমবার (২৪ জুলাই) তা প্রকাশ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দ্বিতীয় ও তৃতীয় ধাপের মনোনয়নের ভিত্তিতে আগামী ২৬ জুলাই বেলা ৩ টা পর্যন্ত ভর্তির টাকা জমা করা যাবে।

এর আগে, শুক্রবার (২১ জুলাই) সকাল ৯টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত মেধাক্রম ১ থেকে ৫০০, সাড়ে ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত মেধাক্রম ৫০১ থেকে ১ হাজার, ১২ টা থেকে দেড়টা পর্যন্ত ১০০১ থেকে ১৫০০ পর্যন্ত এবং দুপুর ২টা থেকে বেলা সাড়ে ৩টা পর্যন্ত ১ হাজার ৫০১ থেকে মেধাক্রম ২ হাজার পর্যন্ত ডাকা হয়।

এছাড়া, শনিবার (২২ জুলাই) সকাল ৯টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত মেধাক্রম ২০০১ থেকে ২ হাজার ৫০০, সাড়ে ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত মেধাক্রম ২ হাজার ৫০১ থেকে ৩ হাজার পর্যন্ত, ১২ টা থেকে দেড়টা পর্যন্ত ৩০০১ থেকে ৩ হাজার ৫০০ পর্যন্ত এবং দুপুর আড়াইটা থেকে বেলা সাড়ে ৩টা পর্যন্ত মেধাক্রম ৩ হাজার ৫০১ থেকে ৪ হাজার পর্যন্ত ডাকা হলেও তা স্থগিত রাখা হয়।

Link copied!