• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

শাবিতে ক্যারিয়ার ক্লাবের জবফেস্ট উদ্বোধন


শাবি প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১, ২০২৩, ০২:৪৭ পিএম
শাবিতে ক্যারিয়ার ক্লাবের জবফেস্ট উদ্বোধন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন ক্যারিয়ার ক্লাবের আয়োজনে চতুর্থ ‘জবফেস্ট’ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১ মার্চ) সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল গ্রাউন্ডে এ জবফেস্টের উদ্বোধন করেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম।

আনোয়ারুল ইসলাম বলেন, “আমাদের বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটরা যে যেখানে গিয়েছেন, সেখানে তারা ভালো করেছের। তাদের মাধ্যমে পরবর্তী গ্রাজুয়েটদের কদর বৃদ্ধি পাচ্ছে। শুধু দেশে নয়, বিদেশেও আমাদের গ্রাজুয়েটরা দক্ষতার সঙ্গে গবেষণা ও বিভিন্ন চাকরিতে কাজ চালিয়ে যাচ্ছেন।”

আনোয়ারুল ইসলাম আরও বলেন, “শাবিপ্রবি শিক্ষা ও গবেষণায় যে মানে এগুচ্ছে, তাতে বুঝাই যাচ্ছে আমরা সঠিক পথেই আছি। চতুর্থ শিল্প বিপ্লবের কথা মাথায় নিয়ে আমরা আমাদের একাডেমিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছি। আমরা চাই আমাদের গ্রাজুয়েটরা বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলায় টিকে থাকুক।”

এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মাহবুবুল হাকিম, প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান এবং ফুড অ্যান্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হকসহ সংগঠনের সদস্য ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জানা যায়, ক্যারিয়ার ক্লাবের আয়োজনে জব ফেস্টে দেশের বিভিন্ন জায়গার বিখ্যাত ২৮ টি প্রতিষ্ঠানের প্রায় ৩০০ টিরও বেশি চাকরি নিয়ে অংশগ্রহণ করেছে।

দুইদিনব্যাপী এ জবফেস্টের প্রথমদিন প্রতিষ্ঠানের শূন্যপদের জন্য সিভি গ্রহণ করা হবে। বৃহস্পতিবার (২ মার্চ) সিভি বাছাই করে প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। এই জব ফেস্টে সিলেটের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিভাগ হতে স্নাতক সম্পন্নকৃত শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!