• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বন্ধুদের সঙ্গে নামাজ পড়তে বের হয়ে খুন হলেন যুবক


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৮:১৭ পিএম
বন্ধুদের সঙ্গে নামাজ পড়তে বের হয়ে খুন হলেন যুবক

গাজীপুরে শবে বরাতের রাতে বন্ধুদের সঙ্গে নামাজ পড়ার জন্য বের হয়ে খুন হয়েছেন হোসেন আলী (১৯) নামের এক যুবক।

রোববার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় মহানগরীর গাছা থানার কুনিয়া বড়বাড়ী মধ্যপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত হোসেন আলী স্থানীয় তারগাছ এলাকার নূর নবীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার রাত ১০টার দিকে হোসেন আলীকে তার বন্ধু নাসির ও সৌরভসহ চারজন শবে বরাতের নামাজ পড়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে রাত সাড়ে ১১টার দিকে তারগাছ এলাকার একটি মৎস্য খামারের পাশে রক্তাক্ত অবস্থায় হোসেন আলীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেন। খবর পেয়ে গাছা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, “আমরা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরুতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।”

ওসি আরও বলেন, “আমরা সিসিটিভির ফুটেজ দেখে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি এবং বেশ কয়েকজনকে আটকও করেছি। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তের স্বার্থে প্রাথমিকভাবে আটকদের পরিচয় প্রকাশ করা যাচ্ছে না।”

Link copied!