• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

নৌকার মঞ্চে নৌকাকে পরাজিত করার বক্তব্য দিয়ে ভাইরাল আ. লীগ নেতা


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০৫:১২ পিএম
নৌকার মঞ্চে নৌকাকে পরাজিত করার বক্তব্য দিয়ে ভাইরাল আ. লীগ নেতা
আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান নান্নু

লালমনিরহাটে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভা মঞ্চে নৌকাকে বিপুল ভোটে পরাজিত করার বক্তব্য দিয়ে আলোচিত স্থানীয় এক আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

বুধবার (৩ জানুয়ারি) রাত ৮টার দিকে আদিতমারী উপজেলার ভাদাই জিএস স্কুল মাঠে লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভা মঞ্চে এ ঘটনা ঘটে।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন নৌকা প্রার্থী ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

নির্বাচনী জনসভা মঞ্চে বক্তব্যে আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান নান্নু বলেন, “ইনশাল্লাহ আমি আল্লাহর কাছে আশা রাখি আমি দূর্গাপুর চেয়ারম্যান বলছি, আমি ভূট্টা নান্নু হিসেবে পরিচিত। আমরা সেখানে বিপুল ভোটে নৌকাকে পরাজিত করব বলে আমি সংক্ষিপ্ত বক্তব্যে আশা করছি।”

এসময় নির্বাচনী জনসভাটি ফেসবুক লাইভ হচ্ছিল। আওয়ামী লীগ নেতা এ রকম বক্তব্য দেওয়ায় তাকে দ্রুত মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয়।

আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের দেওয়া বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

বিষয়টি বুঝতে পেরে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান নান্নু বুধবার রাতেই তার ফেসবুকে জানিয়ে দেন, “আমি ভুলবশত বক্তব্য দিয়েছি। আমি বক্তব্যের সংশোধনী দিচ্ছি। আমার বক্তব্য হলো আমার ওখানে স্বতন্ত্র প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করা হবে।”

আসাদুজ্জামান নান্নু সকালে গণমাধ্যমে বলেন, “আমি ভুলবশত একটা বক্তব্য দিয়েছি। ওটা ছিল অনিচ্ছাকৃত। আমার বক্তব্য নিয়ে রাজনীতি করার কিছু নেই। আমি নৌকার সমর্থক ও কর্মী। আমার ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর বাড়ি, তারপরও আমি নৌকাকে আমার ইউনিয়নে বিপুল ভোটে বিজয়ী করব।”

লালমনিরহাট-২ আসনে নৌকার প্রার্থী হলেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। এ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সিরাজুল হক। তার বাড়ী আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়নে। এ আসনে নৌকা প্রার্থীর সঙ্গে স্বতন্ত্র প্রার্থীর তুমুল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে মনে করছেন ভোটাররা।

Link copied!