• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৩:৪৩ পিএম
লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ঘুন্টি বাজার এবং উপজেলার চৈতার বাজার এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় আমিনুর রহমান (৩০) ও সহিদার রহমান (৫০) নামের দুজন নিহত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে চৈতের বাজার এলাকায় ও সকাল সাড়ে ১০টার দিকে উপজেলায় বুড়িমারী ঘুন্টি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিনুর রহমান বুড়িমারী গুড়িয়াটারী গ্রামের সোলা মিয়া ছেলে এবং সহিদার রহমান পাটগ্রাম ইউনিয়নের টেপুরগাড়ি গ্রামের ধওলা ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আমিনুর রহমানসহ তিনজন মোটরসাইকেলে করে বাড়ি থেকে পাটগ্রামের দিকে যাচ্ছিলেন। এ সময় বুড়িমারী ইউনিয়নের উফারমারা ঘুন্টি বাজারের কাছাকাছি সড়কে লালমনিরহাটগামী ট্রাক অতিক্রম করার সময় মোটরসাইকেটি নিয়ন্ত্রণ হারিয়ে পরে যায়। এ সময় ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন আমিনুর। এ সময় মোটরসাইকেলের চালক করিদুল ও মতিজুল গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

অপরদিকে উপজেলার চৈতের বাজার থেকে কালিরহাট বাজারে যাচ্ছিলেন বৃদ্ধ সহিদার রহমান। এ সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, সহিদার রহমানের মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বুড়িমারী ঘুন্টি বাজার এলাকার সড়ক দুর্ঘটনার বিষয়টি হাইওয়ে পুলিশ তদন্ত করছে।

Link copied!