• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

‘শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়’


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ০৭:১২ পিএম
‘শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়’

জনগণের সমর্থন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতেও ক্ষমতায় আসবেন বলে আশা প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

তিনি বলেছেন, “শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই দেশের উন্নয়ন তরান্বিত হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশে পরিণত করতে সব ধরণের পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত দেশের কাতারে। আমি বিশ্বাস করি, শেখ হাসিনা ছাড়া এই দেশের উন্নয়ন সম্ভব নয়।“

রোববার (২৭ নভেম্বর) দিনাজপুর বাঁশের হাট এলাকায় আরসিসি গার্ডার ব্রীজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এলজিইডির বাস্তবায়নে ২ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে ৫২ মিটার গার্ডার ব্রীজটি নির্মাণ করা হয় সদর উপজেলার কর্ণাই থেকে নশিপুরহাট সড়কে।

বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে ইকবালুর রহিম বলেন, “বিএনপি-জামায়াতের আমলে যে দেশ তলাবিহীন ঝুড়িতে পরিণত হয়েছিল, সেই দেশ এখন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে ছেয়ে গেছে। সরকার দেশের জনগণের জন্য ভিজিএফ, ওএমএসসহ সব ধরনের সহযোগিতা প্রদান করছে। শুধু তাই নয় অসহায় ও দরিদ্রদের জন্য মাতৃত্বকালীন, বয়স্ক ও বিধবা ভাতাসহ ১১৭ রকমের ভাতা প্রদান করছে সরকার।”

তিনি আরও বলেন, “বর্তমান সরকার জনগণের সরকার। তাই জনগণের সমর্থন নিয়ে শেখ হাসিনা আগামীতেও ক্ষমতায় আসবেন।”

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম, উপজেলা প্রকৌশলী জাকিউল আলম, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

Link copied!