• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

নোয়াখালী থেকে চুরি হওয়া পিকআপ মিলল ফেনীতে


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪, ১০:৫৬ এএম
নোয়াখালী থেকে চুরি হওয়া পিকআপ মিলল ফেনীতে
গ্রেপ্তার চোরচক্রের তিন সদস্য। ছবি : সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়ন থেকে চুরি হওয়া একটি পিকআপ ফেনীর ছাগলনাইয়া উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) দুপুরে বেগমগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) স্পেস ল্যাব চৌধুরী প্রমোজের নেতৃত্বে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হচ্ছেন লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এলাকার চরশাহী গ্রামের শরীফুল ইসলাম (২৭), বেগমগঞ্জের ছয়ানি ইউনিয়নের শিবনারায়ণপুর গ্রামের আরমান হোসেন হিমু (২৭) ও একই ইউনিয়নের তাহেরপুর গ্রামের জাকির হোসেন (২৫)।

নোয়াখালীর পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। গ্রেপ্তার তিন আসামির বিরুদ্ধে নোয়াখালী সদর, বেগমগঞ্জ ও লক্ষ্মীপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বুধবার গভীর রাতে বেগমগঞ্জের ছয়ানি ইউনিয়নের শিবনারায়ণপুর গ্রামের জুয়েল হোসেনের বাড়ি থেকে তার একটি পিকআপ নিয়ে যায় একদল দুর্বৃত্ত। পরদিন বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে গাড়িটি দেখতে না পেয়ে থানায় এসে অভিযোগ করেন জুয়েল। অভিযোগের ভিত্তিতে এসআই প্রমোজের নেতৃত্বে তদন্ত শুরু করে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঘটনায় জড়িত থাকা সন্দেহে জাকির হোসেন নামের একজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তিনি গাড়ি চুরি ও গাড়ি কোথায় রেখেছেন তা স্বীকার করেন।

গ্রেপ্তার আসামির স্বীকারোক্তির ভিত্তিতে ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের দক্ষিণ ভল্লবপুর গ্রামের দেলোয়ার হোসেন ভূঁইয়ার বাড়িতে অভিযান চালায় বেগমগঞ্জ থানা-পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে আন্তজেলা গাড়ি চোরচক্রের সদস্য শরীফুল ও আরমানকে গ্রেপ্তার করে এবং বিক্রির সময় চোরাই পিকআপটি উদ্ধার করে।

Link copied!