• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ২


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪, ০১:৫৮ পিএম
চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ২
চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার দুই ব্যক্তি। ছবি: সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানার পুলিশ মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে চোরাই একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, শুক্রবার নোয়াখালীর সুবর্ণচর উপজেলা ও লক্ষ্মীপুর সদর থানাএলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হচ্ছেন বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নের বড় মেহেদীপুর গ্রামের আবদুস সোবহানের ছেলে মুরাদ হোসেন (২৬) ও লক্ষ্মীপুর সদর উপজেলার বাঞ্চানগর গ্রামের সোলায়মানের ছেলে জুয়েল হোসেন (২৮)।

পুলিশ জানায়, ১ জানুয়ারি রাত আড়াইটার দিকে চৌমুহনী পৌরসভার নাজিরপুর এলাকার মহিন উদ্দিনের বাসার কলাপসিবল গেট ভেঙে একটি মোটরসাইকেল নিয়ে যায় চোরেরা। পরদিন এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় মামলা হয়। এর ভিত্তিতে চোরদের শনাক্ত ও মোটরসাইকেলটি উদ্ধারে কাজ শুরু করে পুলিশ। অভিযানকালে প্রথমে লক্ষ্মীপুর সদর এলাকা থেকে শুক্রবার সকালে জুয়েল হোসেনকে ও পরে তার দেওয়ার তথ্যের ভিত্তিতে রাতে সুবর্ণচর উপজেলার চরজব্বার এলাকা থেকে মুরাদকে গ্রেপ্তার করা হয়। তারা জিজ্ঞাসাবাদে মোটরসাইকেলটি সুবর্ণচরের কাজীর দোকান এলাকায় রয়েছে স্বীকার করলে সেখান থেকে সেটি উদ্ধার করে পুলিশ।

ওসি আনোয়ারুল ইসলাম বলেন, গ্রেপ্তার আসামিরা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

Link copied!