• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বীর মুক্তিযোদ্ধার ঘাড় মটকে দেওয়ার হুমকি সমাজকল্যাণমন্ত্রীর


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৮:৫৬ এএম
বীর মুক্তিযোদ্ধার ঘাড় মটকে দেওয়ার হুমকি সমাজকল্যাণমন্ত্রীর
বীর মুক্তিযোদ্ধার ঘাড় মটকে দেওয়ার হুমকি সমাজকল্যাণমন্ত্রীর

নির্বাচনী জনসভায় গোলাম মর্তুজা হানিফ নামের এক বীর মুক্তিযোদ্ধার ঘাড় মটকে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের আওয়ামী লীগের প্রার্থী ও সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদের বিরুদ্ধে।

স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. সিরাজুল হকের পক্ষে একটি নির্বাচনী সভায় বক্তব্য দেওয়ায় শনিবার (২৩ ডিসেম্বর) রাতে কালীগঞ্জ উপজেলার চামটারহাটে এক নির্বাচনী সভায় ওই মুক্তিযোদ্ধাকে সতর্ক করে হুমকি দেন মন্ত্রী।

বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান এবং রংপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য।

ওই নির্বাচনী সভায় সমাজকল্যাণ মন্ত্রী বলেন, “সেদিন ভুল্ল্যারহাট মিটিংয়ে গোলাম মর্তুজা হানিফ যে বাজে কথা বলেছে, তাকে সতর্ক করে দিচ্ছি। এই ধরনের বাজে কথা যদি আর কোনো দিন বলো, তোমার ঘার মটকে দেবো। তুমি এখনো লোক চেন না।”

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থীর কর্মী বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ বলেন, সমাজকল্যাণ মন্ত্রী আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ঈগল পাখি মার্কার জনসমর্থন দেখে উন্মাদ হয়ে গেছেন। তাই ক্ষোভে মন্ত্রী বিভিন্ন নির্বাচনী জনসভায় নানা কথা বার্তা বলছেন।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ গণমাধ্যমকে বলেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ ঘাড় মটকে দেওয়ার হুমকির বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন। তাকে লিখিতভাবে জানানোর পরামর্শ দেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Link copied!