• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আশুলিয়ায় স্বামী-স্ত্রীসহ তিনজনের মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০৪:৩২ পিএম
আশুলিয়ায় স্বামী-স্ত্রীসহ তিনজনের মরদেহ উদ্ধার

ঢাকার আশুলিয়া থেকে স্বামী-স্ত্রীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ জুলাই) আশুলিয়া থানার এসআই সোহেল মোল্লা মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার বিকালে আশুলিয়ার গণস্বাস্থ্য হাসপাতাল থেকে মারুফা আক্তার মুন্নী (১৮), রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার স্বামী মো. মৃদুল (১৯) এবং সকালে আশুলিয়ার জামগড়ার একটি বাড়ি থেকে রিপা আক্তারের (১৯) মরদেহ উদ্ধার করা হয়।

মৃদুল জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গুণিপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। তার স্ত্রী মারুফা আক্তার মুন্নী দিনাজপুরের বিরামপুর উপজেলার আরদি গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। তারা আশুলিয়ার ধলপুর এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন। তবে রিপা আক্তারের বিষয়ে বিস্তারিত জানাতে পারেনি পুলিশ।

পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার এসআই সোহলে মোল্লা বলেন, “মৃদুল ও মুন্নী দুজনই শিক্ষার্থী। কিছুদিন আগে তারা ভালোবেসে বিয়ে করেন। রোববার স্মৃতিসৌধে বেড়াতে যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হন ওই দম্পতি। পরে বিকাল ৪টার দিকে দুজনই বাড়ির দরজার সামনে এসে লুটিয়ে পড়েন। তারা বিষপান করেছেন বলে স্বজনদের জানান মুন্নী। পরে দুজনকে গণস্বাস্থ্য হাসপাতালে নিলে চিকিৎসক মুন্নীকে মৃত ঘোষণা করেন।

সেখান থেকে মৃদুলকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাতে তিনিও মারা যান। তবে তারা কী কারণে বিষপান করেছেন তা জানতে পারেনি পুলিশ।

অপরদিকে, সকালে জামগড়ার হিয়ন গার্মেন্টসের উত্তর পাশে ‘মানিক ভিলা’ নামের একটি বাসা থেকে রিপা আক্তারের লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। বাসাটিতে রিপার প্রেমিক ও প্রেমিকের বড় ভাই থাকতেন বলে জানায় পুলিশ।

কী কারণে রিপা সেই বাসায় গিয়ে বিষপান করেন তা জানার জন্য পুলিশ দুজনকে আটক করেছে।

এসআই সোহলে মোল্লা বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

Link copied!