• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সরকারের উদ্যোগে রোজায় মানুষ স্বস্তিতে রয়েছে : প্রাণিসম্পদমন্ত্রী


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪, ০৫:৪৩ পিএম
সরকারের উদ্যোগে রোজায় মানুষ স্বস্তিতে রয়েছে : প্রাণিসম্পদমন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেছেন, “রমজানে সরকারের পক্ষ থেকে গরুর মাংস, দুধ ও ডিম সুলভমূল্যে বিক্রি চলমান রয়েছে। বিভিন্ন ব্যক্তিও এ কাজে অংশ নিয়েছেন, সেটার প্রভাব পড়েছে বাজারে। আগের বছরগুলোতে বাজারে হাহাকার পরে যেত, কিন্তু সরকারের এই উদ্যোগের কারণে এবার রোজায় সাধারণ মানুষ স্বস্তিতে রয়েছে।”

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ায় নিজ বাসভবনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব বলেন।

ঈদকে কেন্দ্র করে যাত্রীবাহী পরিবহনে কোনো ধরনের অতিরিক্ত ভাড়া আদায় করার সুযোগ নেই মন্তব্য করে মন্ত্রী বলেন, “ঈদে মানুষ যাতে নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারে সেজন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছে সরকার। মহাসড়কে চাঁদাবাজি ও যাত্রিবাহী পরিবহনে অতিরিক্ত ভাড়া নেওয়া শুরু হয়েছে বলে জানতে পেরেছি। যারা এ ধরনের কাজ করছে তারা মানুষের মধ্যে পড়ে না।”

এসময় মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন ও বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!