• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

‘পদ্মা’র পর চলে গেল ‘সেতু’ও


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৫, ২০২২, ১০:২২ এএম
‘পদ্মা’র পর চলে গেল ‘সেতু’ও

দিনাজপুরের বিরামপুরে জন্ম নেওয়া স্বপ্ন, পদ্মা ও সেতু নামে তিন শিশুর মধ্যে ‘পদ্মা’ ও ‘সেতু’ নামের দুইজনের মৃত্যু হয়েছে।

রোববার (২৪ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বিনাইল ইউনিয়নের কৃষ্টবাটি গ্রামে নিজ বাড়িতে শিশু সেতুর মৃত্যু হয়।

এর আগের শনিবার (২৩ জুলাই) বিকেল ৫টার দিকে মৃত্যু হয় পদ্মা নামের শিশুটির। বিষয়টি নিশ্চিত করেছেন ওই শিশুদের বাবা জাহিদুল ইসলাম।

জানা যায়, বিরামপুর উপজেলায় একসঙ্গে তিন কন্যাসন্তানের জন্ম দিয়েছিলেন সাদিনা বেগম (৩২)। গত (১৮ জুলাই) দুপুরে বিরামপুর পৌর শহরের ডা. ইমার উদ্দিন কমিউনিটি হাসপাতালে নরমাল ডেলিভারির মাধ্যমে এ তিন শিশুর জন্ম হয়। স্বপ্নের পদ্মা সেতুকে স্মরণীয় করে রাখতে তাদের নাম রাখা হয়েছিল ‘স্বপ্ন’, ‘পদ্মা’ ও ‘সেতু’।

রোববার রাতে জাহিদুল ইসলাম বলেন, “প্রধানমন্ত্রীকে ভালোবেসে বাংলাদেশের ১৮ কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতুর নামে আমার তিন মেয়ের নাম রেখেছিলাম স্বপ্ন, পদ্মা ও সেতু। শনিবার বিকেলে হঠাৎ দ্বিতীয় মেয়ে পদ্মা মারা যায় ও আজ রাত সাড়ে ৯টার দিকে তৃতীয় মেয়ে সেতুও মারা গেল। এখন পর্যন্ত স্বপ্ন সুস্থ আছে। পরিবারের সবাই এখন প্রথম মেয়ে স্বপ্নকে নিয়ে চিন্তিত। আগামীকাল (সোমবার) সকালে দিনাজপুর মেডিকেলে নিয়ে স্বপ্নকে ভালো ডাক্তার দেখাব। স্বপ্নের মায়ের অবস্থা ভালো না।”
 

Link copied!