• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বোনকে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালালেন ৪ ভাই


নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৬:১৫ পিএম
বোনকে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালালেন ৪ ভাই

বোনকে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়েছেন ৪ ভাই। এসময় ব্যাগে থাকা সোনার চেইনও নিয়ে যান তারা। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে নেত্রকোনার মোহনগঞ্জ পৌরশহরে টেংগাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা।

ভুক্তভোগীর নাম নাজমা আক্তার। তিনি উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়নের হাছলা গ্রামের মৃত নবাব মিয়ার মেয়ে। অভিযুক্তরা হলেন নবাব মিয়ার ছেলে শফিক মিয়া (৩৫), আনিছুর রহমান (৪৫), মুশফিকুর রহমান (৩৮) ও বাবু মিয়া (৩৭)।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, মঙ্গলবার নেত্রকোনা শহরে মেয়ের কাছ থেকে গরু কেনার দুই লাখ টাকা নেন নাজমা আক্তার। এসময় তার ছেলে ও তার চার ভাই পাশে ছিলেন। পরে টাকা নিয়ে সন্ধ্যায় বাসে করে মোহনগঞ্জের উদ্দেশে রওনা হন নাজমা। সঙ্গে ছেলে ও চার ভাইও ছিলেন। রাত পৌনে ৮টার দিকে জেলার মোহনগঞ্জ পৌরশহরে নেমে অটোরিকশায় ওঠার সময় নাজমার হাতে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয় ওই চার ভাই। এসময় ব্যাগে থাকা সোনার চেইনও নিয়ে যান তারা।

মাকে বাঁচাতে গেলে ছেলে মুশফিকুজ্জামান ইফাতকেও মারধর করেন ওই চারজন। পরে নাজমাকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী নাজমার ছেলে মুশফিকুজ্জামান ইফাত বাদী হয়ে তার চার মামার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।

ভুক্তভোগী নাজমা আক্তার বলেন, “গরু কেনার জন্য মেয়ের কাছ থেকে দুই লাখ টাকা নিয়ে আসি। টাকা নেওয়ার সময় আমার ছেলে ও চার ভাই (দুজন সৎভাই) সঙ্গে ছিল। টাকাগুলো ও একভরি ওজনের সোনার চেইন ব্যাগে রেখে সবাই একসঙ্গে বাড়ির উদ্দেশে রওয়ানা হই। মোহনগঞ্জ পৌঁছেই চার ভাই আমার ব্যাগ নেওয়ার জন্য টানাটানি শুরু করে। বাধা দিতেই হাতে ছুরিকাঘাত করে ব্যাগ ছিনিয়ে নেয়। আমার ছেলে তাদের আটকাতে গেলে তাকেও কিল-ঘুসি মেরে আহত করে চলে যায়।”

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর ছেলে অভিযোগ দিয়েছেন। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!