• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ০৬:৩৬ পিএম
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন

নড়াইলে মাদক মামলায় চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২ মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (প্রথম আদালত) মুহাম্মাদ আকরাম হোসেন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার পূর্ব সোনাপুর গ্রামের ফজল আহম্মেদের ছেলে সোহেল রানা (৩৯), যশোর সদর উপজেলার পূর্বচানপাড়া গ্রামের মোকলেচ মণ্ডলের ছেলে রবিউল ইসলাম (৫০), দাইতলা মোড় এলাকার বাবর আলী মোল্যার ছেলে সবুজ হোসেন (৩০) এবং একই এলাকার জুলফিকার আলীর ছেলে তারেক আজিজ (৩৫)।

রায় ঘোষণার সময় রবিউল ইসলাম ও সবুজ হোসেন আদালতে উপস্থিত ছিলেন। অপর দুইজন পলাতক।

নড়াইল অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) সরদার মাহবুবুর রহমান রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৮ এপ্রিল ভোর সোয়া ৫টার সময় নড়াইল-যশোর সড়কের সদর উপজেলার সীতারামপুর ব্রীজের পূর্ব পাশ থেকে যশোর হতে নড়াইলগামী সন্দেহভাজন পিকআপ তল্লাশি করা হয়। এসময় গাড়িতে থাকা সোহেল, রবিউল ও সবুজকে জিজ্ঞাসাবাদের পর গাড়ির ইঞ্জিনকভারের ভেতর থেকে ২২৩ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এ ঘটনায় নড়াইল সদর থানায় মাদক দ্রব্য আইনে মামলা করা হয়। পরবর্তীতে ওই তিনজন ও তারেক আজিজসহ মোট চারজনকে অভিযুক্ত করে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে। মামলায় ১৪ জনের সাক্ষ্য প্রমাণ শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক এ রায় দেন।

Link copied!