• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যা


সাভার প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ০৮:০২ পিএম
পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যা

সাভারে পরকীয়া প্রেমের কথা জেনে ফেলায় নুর ইসলাম বেপারী (৫৫) নামের একজনকে হত্যার করা হয়েছে। এ ঘটনায় নিহতের দ্বিতীয় স্ত্রী ইতি বেগম ও তার প্রেমিক আব্বাস আলী পুলিশের কাছে হত্যার বিষয়টি স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

সোমবার (৩ জুলাই) দুপুরে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) মো. শাহিদুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, নুর ইসলাম একটি বাসার কেয়ারটেকারের কাজ করতেন এবং তার স্ত্রী ইতি বেগম বেসরকারি একটি হাসপাতালে আয়ার কাজ করতেন। ইতি বেগমের সঙ্গে আব্বাস নামের এক ব্যক্তির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নুর ইসলাম বিষয়টি জেনে ফেলায় তাকে কৌশলে হত্যার পরিকল্পনা করেন ইতি ও আব্বাস। সেই পরিকল্পনা অনুযায়ী সোমবার (২৬ জুন) রাত ৯টার দিকে সাভারের সাধাপুরে বাড়িতে ইতি ও আব্বাস বাসায় প্রবেশ করে কৌশলে নুর ইসলামের মাথায় তালা দিয়ে আঘাত করে। এরপর মৃত্যু নিশ্চিত করতে নুরের গলা ও মাথায় এলোপাতারি বটি দিয়ে কোপাতে থাকে।

পুলিশ কর্মকর্তা আরও জানান, এ ঘটনায় সন্দেহজনকভাবে নুরের স্ত্রীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার প্রেমিককে আটক করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার (২৭ জুন) নিহত নুর ইসলামের বড় স্ত্রীর ছেলে আলিম বেপারী সাভার মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন।

Link copied!