• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

জাপার প্রার্থীকে অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকির অভিযোগ


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ০১:০৫ পিএম
জাপার প্রার্থীকে অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকির অভিযোগ
লালমনিরহাট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী দেলোয়ার হোসেন। ছবি : প্রতিনিধি

লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে জাতীয় পার্টির (লাঙ্গল প্রতীক) প্রার্থী দেলোয়ার হোসেনের গলায় একদল মুখোশধারী অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আদিতমারী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন দেলোয়ার হোসেন।

এদিন ভোরে আদিতমারী উপজেলার ভাদাই পশ্চিমপাড়া কিসামত বড়াইবাড়ি গ্রামে নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটেছে বলে জিডিতে উল্লেখ করেছেন ইঞ্জিনিয়ার দেলোয়ার হোসেন।

জিডিতে দেলোয়ার হোসেন উল্লেখ করেন, বৃহস্পতিবার ভোরে ফজরের আজান হলে নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে পাশের মসজিদে যাচ্ছিলেন। হঠাৎ পথের পাশে বাঁশঝাড়ে ওত পেতে থাকা কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত তার পথ রোধ করে গলায় ধারালো অস্ত্র ধরে নির্বাচন করার কারণে অকথ্য ভাষায় গালমন্দ করে। এসময় নির্বাচন বর্জন না করলে তাকেসহ পুরো পরিবারকে হত্যার হুমকি দেয় দুর্বৃত্তরা। পরে দেলোয়ার হোসেনের চিৎকারে স্থানীয়রা ছুটে এলেও দুর্বৃত্তদের কেউ চিনতে পারেননি।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, লাঙ্গল প্রার্থীর জিডির আবেদন করেছেন। ঘটনাটি তদন্ত করতে পুলিশ কাজ করছে।

লালমনিরহাট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী ছাড়াও নৌকা প্রতীকে নির্বাচন করছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে লড়ছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক, ট্রাক প্রতীকে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী মমতাজ আলী এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী দেলব্বর হোসেন ও এনপিপির শরিফুল ইসলাম।

Link copied!