• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

প্রেম করে বিয়ে, স্ত্রীকে হত্যার পর তরুণের আত্মহত্যা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৪, ১১:৪০ এএম
প্রেম করে বিয়ে, স্ত্রীকে হত্যার পর তরুণের আত্মহত্যা
স্বজনদের আহাজারি। ছবি : সংগৃহীত

নোয়াখালীর জেলা শহর মাইজদীর একটি ভাড়া বাসার ভেতর বিছানায় পড়ে ছিল তামান্না ইসলাম পিনু (১৬) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ। পাশেই ফ্যানে ঝুলছিল তামান্নার স্বামী মেহেদী হাসান শুভর (২২) মরদেহ।

সোমবার (২৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বার্লিংটনের মোড়ের দক্ষিণে বসুন্ধরা কলোনির কচি ডাক্তারের বাসার দোতলা থেকে মরদেহ দুটি উদ্ধার করে।

নিহত মেহেদি হাসান শুভ সদর উপজেলার দাদপুর ইউনিয়নের দুলাল মিয়ার ছেলে ও তার স্ত্রী তামান্না ইসলাম। তিনি পৌর এলাকার লিটনের মেয়ে। সম্পর্কে তারা খালাত ভাই-বোনও ছিলেন। দুলাল মিয়া তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে থাকতেন।

নিহত তামান্নার ভাই হোসেন আহমেদ নোমান বলেন, খালাত ভাই-বোন হওয়ার সুবাদে তাদের মধ্যে জানাশোনা ও প্রেমের সম্পর্ক ছিল। এক বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে শুভ ভাই আপুসহ আমাদের সঙ্গে থাকতেন। সকালে উনাদের রুমের কোনো সাড়াশব্দ না পেয়ে ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে খবর দেই। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে স্বামী মেহেদি হাসান তার স্ত্রী তামান্নাকে বটি দিয়ে গলাকেটে হত্যা করে। এরপর সেই ঘরেই ফ্যানের সঙ্গে কাপড় বেঁধে গলায় ফাঁস নেন। ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন,  পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত করছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশের এ কর্মকর্তা জানান।

Link copied!