• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ঘরে স্বামীর গলাকাটা লাশ, ধান ক্ষেতে পড়েছিলেন অজ্ঞান স্ত্রী


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০৫:৫৭ পিএম
ঘরে স্বামীর গলাকাটা লাশ, ধান ক্ষেতে পড়েছিলেন অজ্ঞান স্ত্রী

ময়মনসিংহের মুক্তাগাছায় বসতঘর থেকে মো. শাহজাহান (৫০) নামের এক কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় নিহতের স্ত্রীকে বাড়ির পাশের ধানক্ষেতে বিবস্ত্র ও অজ্ঞান অবস্থায় পাওয়া যায়।

শনিবার (১০ জুন) সকালে উপজেলার মানকোন ইউনিয়নের ঘাটুরী গ্রামে এ ঘটনা ঘটে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহজাহান (৫০) পাঁচ সন্তানের জনক। প্রথম স্ত্রী মৃত্যুর বছর খানেক পর দুই বছর আগে রাশিদা বেগমকে (৪২) বিয়ে করে সংসার শুরু করেন তিনি।

স্থানীয় বাসিন্দা হাসমত আলী জানান, নিহত শাহজাহান ও তার ভাইদের মধ্যে দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ ছিল। শনিবার এই নিয়ে আলোচনায় বসার কথা ছিল। এ ছাড়াও এই বাড়িতে একজন কবিরাজের যাতায়াত ছিল। শুক্রবার রাতেও তাকে আসতে দেখা যায়।

ওসি আব্দুল মজিদ জানান, শুক্রবার রাতের কোনো এক সময় শাহজাহানকে ছুরিকাঘাত ও গলা কেটে হত্যা করা হয়। সকালে তার মেয়ে বাবার লাশ দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয়রা এসে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে বসতঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে বাড়ির পাশের ধানক্ষেত থেকে আহত ও বিবস্ত্র অবস্থায় তার স্ত্রীকে উদ্ধার করা হয়। চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি মজিদ জানান, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। তদন্ত শেষে হত্যাকাণ্ডের কারণসহ বিস্তারিত বলা যাবে।

Link copied!