• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

স্ত্রীকে ফিরিয়ে আনতে রাজি না হওয়ায় বাবাকে হত্যা, ছেলে আটক


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৮:০৮ পিএম
স্ত্রীকে ফিরিয়ে আনতে রাজি না হওয়ায় বাবাকে হত্যা, ছেলে আটক

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় পারিবারিক কলহের জেরে বালিশচাপা দিয়ে বৃদ্ধ বাবা তপন মিয়াকে (৬০) হত্যা করেছেন তার ছেলে আনসার মিয়া (৩০)। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় পারিবারিক কলহের জেরে বাবা তপন মিয়াকে (৬০) হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। আনসার মিয়াকে (৩০) আটক করা হয়েছে।।

সোমবার (১৮ মার্চ) দুপুর দেড়টার দিকে উপজেলার মোগলাবাজার থানাধীন সিলাম ইউনিয়নের রুস্তমপুর গ্রামে এ ঘটনা ঘটে। এরপর অভিযুক্ত আনসার মিয়াকে (৩০) আটক করে পুলিশে দেন স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে স্ত্রীর সঙ্গে আনসারের ঝামেলা চলছিল। তিনি প্রায় সময় তার স্ত্রীকে মারধর করতেন। এজন্য তার স্ত্রী বাবার বাড়ি চলে যান। আনসার এ নিয়ে প্রায় সময় তার বাড়িতে বিবাদে জড়াতেন। স্ত্রীকে ফিরিয়ে আনতে বাবা-মাকে চাপ দিতেন। কিন্তু বাবা-মা ছেলের বউকে ফিরিয়ে আনতে রাজি হননি। এ নিয়ে সোমবার দুপুরে বাবা তপন মিয়ার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে খাটের ওপরে ফেলে বালিশচাপা দিয়ে হত্যা করেন আনসার।

সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানার উপপরিদর্শক (এসআই) মুকুল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বাবাকে হত্যার ঘটনায় ছেলে আনসারকে আটক করে স্থানীয়রা পুলিশে খবর দেন। এ ঘটনায় আইনি প্রক্রিয়া অব্যাহত আছে।

Link copied!