• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

উৎসাহ বাড়াতে শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন প্রবাসীরা


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৩, ০৪:০৭ পিএম
উৎসাহ বাড়াতে শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন প্রবাসীরা

লাকসাম উপজেলার আজগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘বৃহত্তর লাকসাম প্রবাসী আওয়ামী ফোরাম’ এর আয়োজনে এক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০২২ -তে বৃত্তিপ্রাপ্ত আজগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চারজন ও আশকামতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুইজন সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করায় তাদের উৎসাহ প্রদান করার লক্ষ্যে এই সংবর্ধনা দেওয়া হয়।

বুধবার (১৫ মার্চ) অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আজগরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার। এছাড়া প্রয়াসের প্রধান সমন্বয়ক আবদুর রহমান মুকুলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন আরটিভির আন্তর্জাতিক প্রতিনিধি ও সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক নাইমুর রহমান শান্ত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন, প্রধান আলোচক ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ভিক্টোরিয়া কলেজ ছাত্রছাত্রী সংসদের সাবেক সাহিত্য ও বির্তকবিষয় সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন অপু, বিশেষ অতিথি ছিলেন লাকসাম উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, আওয়ামী লীগ বাহরাইন শাখার সাধারণ সম্পাদক আবদুল কাদের মজুমদার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুকবুল আহমেদ শাহী।

সভা শেষে স্ব স্ব বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট, প্রাইজবন্ড ও ইউএনওর স্বাক্ষরিত বই উপহার দেওয়া হয়।

অন্যান্যের মধ্যে স্থানীয় রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, অভিভাবকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Link copied!