• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

কাঠবোঝাই গাড়ি উল্টে পড়ল রিকশার ওপর, নিহত ১


মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪, ০৮:৪৯ এএম
কাঠবোঝাই গাড়ি উল্টে পড়ল রিকশার ওপর, নিহত ১
মেহেরপুর পৌরসভার সামনে দুর্ঘটনাস্থলে উৎসুক মানুষের ভিড়। ছবি : সংগৃহীত

মেহেরপুর পৌরসভার সামনে কাঠবোঝাই লাটাহাম্বার (শ্যালো ইঞ্জিনচালিত অবৈধ যান) উল্টে গিয়ে রিকশার ওপর পড়ার ঘটনা ঘটেছে। এর নিচে পড়ে মোজাম্মেল হক (৫০) নামের এক সরকারি কর্মচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন রিকশাচালক আব্দুল আলিম।

বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) মেহেরপুর নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের অফিস সহায়ক। এ ছাড়া তিনি সদর উপজেলার গোভিপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া বলেন, নিহতের মরদেহ ও দুর্ঘটনাকবলিত অবৈধ যানটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, আজ সন্ধ্যায় অফিস শেষে রিকশায় করে বাড়ি ফিরছিলেন মোজাম্মেল হক। মেহেরপুর পৌরসভার সামনে পৌঁছালে কাথুলীগামী কাঠবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত লাটাহাম্বারের একটি চাকা বিকট শব্দে বিস্ফোরিত হয়। এ সময় লাটাহাম্বার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে রিকশার ওপর। এতে মোজাম্মেল হক ও রিকশাচালক আব্দুল আলিমকে গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠান স্থানীয় লোকজন। হাসপাতালের চিকিৎসকেরা মোজাম্মেল হককে মৃত ঘোষণা করেন এবং আলিমকে হাসপাতালে ভর্তি করেন।

Link copied!