• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

গাংনীতে মোটরসাইকেলে বাসের ধাক্কা, যুবক নিহত


মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ০২:৩৪ পিএম
গাংনীতে মোটরসাইকেলে বাসের ধাক্কা, যুবক নিহত
প্রতীকী ছবি

মেহেরপুরের গাংনীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোকাররম হোসেন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলচালক মোতালেব হোসেন সাগর (৩৩)।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল ৯টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার তেরাইল বাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

বামন্দী ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মো. লুৎফর রহমান দুজনের হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, “বামন্দীগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে মোকাররম হোসেন নামের একজন নিহত ও একজন আহত হয়েছেন, এমন সংবাদের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে যাই।”

ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার ও আহত মোতালেব হোসেন সাগরকে চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

নিহত মোকাররম হোসেন কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার বনগ্রামের ও মোটরসাইকেলচালক মোতালেব হোসেন সাগর রাজশাহী জেলার বাঘা উপজেলার বাসিন্দা।

স্থানীয়রা জানায়, মোকাররম হোসেন ও মোতালেব হোসেন সাগর একটি বিক্রয় কোম্পানির প্রতিনিধি। তারা প্রতিদিনের মতো বামন্দী এলাকায় বিভিন্ন দোকানে মালামাল অর্ডার নেওয়ার জন্য যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী কামরুল ইসলাম বলেন, ভাঙাচোরা সড়কের কারণেই দুর্ঘটনা ঘটেছে। মেহেরপুর-কুষ্টিয়া সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

সংস্কার না করলে আরও বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা স্থানীয়দের।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেলেও বাসটি স্থানীয়দের সহযোগিতায় জব্দ করা হয়েছে। নিহত ও আহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!