• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সন্তানসহ নারীর আত্মহত্যাচেষ্টা, বাঁচাতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রেরও


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৪, ০৯:৩৭ পিএম
সন্তানসহ নারীর আত্মহত্যাচেষ্টা, বাঁচাতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রেরও

গাইবান্ধায় সন্তানসহ রেললাইনে আত্মহত্যা করতে যাওয়া এক গৃহবধূকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক কলেজ ছাত্রসহ দুজনেরই মৃত্যু হয়েছে। এসময় গৃহবধুর হাত থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় কোলে থাকা শিশু সন্তান। তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১ এপ্রিল) সকাল ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের মাঝিপাড়া এলাকার রেল লাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার মাঝিপাড়া এলাকার আনোয়ারের স্ত্রী আয়শা বেগম (২৩) এবং কলেজছাত্র নাজিউল ইসলাম (১৮)। তার বাড়ি জেলার সাঘাটা উপজেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শিশু সন্তানকে সঙ্গে নিয়ে আত্মহত্যার উদ্দেশ্যে ওই গৃহবধূ মাঝিপাড়া এলাকার রেললাইনে অপেক্ষা করছিলেন। একপর্যায়ে যখন ট্রেন দেখেও লাইন থেকে সরছিলেন না তিনি। পাশ থেকে বিষয়টি দেখে কলেজছাত্র নাজিউল ওই নারীকে লাইনের ওপর থেকে নামানোর চেষ্টা করে। একপর্যায়ে ট্রেন আসলে দুজনকেই ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজনেরই মৃত্যু হয়।

এসময় ওই নারীর হাতে থাকা দুই বছর বয়সের শিশু সন্তনটি লাইনের বাইরে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে বাচ্চাটির অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসকরা।

বোনারপাড়া (গাইবান্ধা) রেলওয়ের ওসি খাইরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সন্তানসহ গৃহবধুকে বাঁচাতে গিয়ে এক কলেজ ছাত্রসহ দুজনেরই মৃত্যু হয়। ওই নারীর কোল থেকে ছিটকে পড়ে আহত শিশু সন্তানকে চিকিৎসার জন্য রংপুর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। 

Link copied!