• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

তেলবাহী গাড়ির ট্যাংকিতে মিলল সহকারীর লাশ


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ০২:৩৭ পিএম
তেলবাহী গাড়ির ট্যাংকিতে মিলল সহকারীর লাশ

সিলেটের গোলাপগঞ্জে তেলবাহী গাড়ির ট্যাংকির ভেতর থেকে সামছুল ইসলাম কুদ্দুস (৫০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গাড়ির চালকের সহকারী ছিলেন।

বুধবার (৮ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বৈটিকর বাজার থেকে লাশটি উদ্ধার করা হয়।

সামছুল ইসলাম গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের ফুলবাড়ি উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল লফিকের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার (৭ মার্চ) শবে বরাতের রাতে ডিউটি শেষ করে আর বাড়িতে যাননি সামছুল ইসলাম। তখন বাড়ির লোকজন ও গাড়ির চালক তার খোঁজ করছিলেন। ভোর সাড়ে ৪টার দিকে চালক গাড়ির পাশে দাড়িয়ে সামছুল ইসলামের মোবাইল ফোনে কল দিলে  রিং টোন বেজে ওঠে। তখন গাড়ির উপরে উঠে চালক ট্যাংকির ঢাকনা খোলা দেখতে পান। ভেতরে উকি দিয়ে দেখেন সামছুল ইসলামের লাশ পড়ে আছে।

খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ, ফায়ার সার্ভিস ও সিআইডি সদস্যরা ঘটনাস্থলে যায়। সকাল সাড়ে ৭টার দিকে গাড়ির ট্যাংকির ভেতর থেকে সামছুল ইসলামের লাশ উদ্ধার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সুমন চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

সুমন চন্দ্র সরকার বলেন, “খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গাড়ির ট্যাংকির ভেতরে ঢুকে গ্যাসের বিষক্রিয়ার কারণে শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে তিনি মারা গেছেন। ময়নাতদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলে বিষয়টি পুরোপুরি জানা যাবে।”

Link copied!