• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আ.লীগ নেতাকে টেঁটা মেরে হত্যা


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩, ১০:০৬ এএম
আ.লীগ নেতাকে টেঁটা মেরে হত্যা
নিহত অলি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অলি (৪০) নামের এক আওয়ামী লীগ নেতাকে টেঁটা মেরে হত্যা করা হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে উপজেলা ছলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র তাতুয়াকান্দি গ্রামের ইকবাল (৫০) ও সাবেক ইউপি সদস্য অলির (৪০) বিরোধ চলছিল। সেই বিরোধের জেরে সন্ধ্যায় ইকবালের পক্ষের লোকেরা অলির বাড়িতে টেঁটা ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় মুখ ও শরীরের বেশ কয়েকটি স্থানে টেঁটার আঘাতে জখম হন অলি। স্থানীয়রা তাঁকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মণিরঞ্জন সাথি বলেন, “আমাদের কাছে আনার আগেই তিনি মারা গেছেন। তার পায়ের ও হাতের রগ কেটে গেছে। মুখে ও সারা শরীরে রয়েছে টেঁটার আঘাতের চিহ্ন। মুখে একটি টেঁটা বিদ্ধ অবস্থায়ই অলিকে হাসপাতালে আনা হয়।”

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. জয়নাল আবেদিন বলেন, “আমরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের খুঁজে বের করব। এ নিয়ে এখনো কেউ আটক আছেন কি না তা থানা থেকে খোঁজ নিয়ে জানতে হবে।”

Link copied!