• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

নছিমনের ধাক্কায় প্রাণ গেল একই গ্রামের ৩ জনের


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২২, ২০২৪, ০৮:২৮ পিএম
নছিমনের ধাক্কায় প্রাণ গেল একই গ্রামের ৩ জনের

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নছিমনের ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইকের চালকসহ তিনজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।এর আগে সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন এবং বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে গাইবান্ধা জেনারেল হাসপাতালে একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ি এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে মুত্তালিব মিয়া, একই গ্রামের বুধা শেখের ছেলের সবুজ মিয়া এবং মজিবুর রহমানের ছেলে ইজিবাইকচালক আশরাফুল ইসলাম।

এ ঘটনায় বেলাল মিয়া (৪৫) ও আমিরুল ইসলাম (৩৩) নামে দুইজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলার কুমার গাড়ি এলাকা থেকে একটি ইজিবাইক পাঁচজন যাত্রী নিয়ে নাকাইহাট বাজারের দিকে যাচ্ছিল। ইজিবাইকটি নাকাইহাট-গাইবান্ধা সড়কের বড়পুল এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা মাটির হাড়ি ভর্তি একটি নসিমন (স্যালো মেশিনচালিত গাড়ি) ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের চালক আশরাফুল ইসলাম মারা যান।

ইজিবাইকে থাকা চার যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মোত্তালেব মিয়া ও সবুজ মিয়া মারা যান।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, “ঘটনাটি খুবই দুঃখজনক। ঘটনার পর পরই দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় প্রথমে ইজিবাইকচালকের মৃত্যু হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরও দুজন মারা যান। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!