• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

পাসপোর্ট দালাল চক্রের ১৪ সদস্য আটক


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৩:৪২ পিএম
পাসপোর্ট দালাল চক্রের ১৪ সদস্য আটক

নোয়াখালী একাধিকস্থানে অভিযান চালিয়ে পাসপোর্ট দালাল চক্রের ১৪ সদস্যকে আটক করেছে র্যাব।

এসময় তাদের কাছ থেকে দুই লাখ ৭৪ হাজার ৬২০ টাকা, একটি পাসপোর্ট, ৩৫টি জাতীয় পরিচয়পত্র, দুটি সীল, পাসপোর্ট ডেলিভারির ৮টি রশিদ জব্দ করা হয়।

সোমবার (২০ মার্চ) দুপুরে র্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য জানান।

আটকরা হলেন পারভেজ হোসেন, সাজ্জাদুর রহিম, রবিউল হক, শামীম, রোকনুজ্জামান, নাসির উদ্দিন বাবুল, কামাল উদ্দিন, রবিউল হোসেন, নিজাম আলী জনি, হাসান আকবর, মিরাজ উদ্দিন, ইলিয়াছ, কামরুল ইসলাম ও আবুল হাশেম।

র্যাব জানায়, রোববার (১৯ মার্চ) বিকেলে সদর উপজেলার মাইজদী বাজারে অভিযান চালিয়ে নয়জন পাসপোর্ট দালালকে আটক করা হয়। রাতে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের গাবুয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে অভিযান চালিয়ে আরও পাঁচ দালালকে আটক করা হয়।

মাহমুদুল হাসান জানান, আটককৃতরা পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে পাসপোর্ট প্রত্যাশীদের বিভিন্ন মিথ্যা আশ্বাস দিয়ে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধের বিষয়টি স্বীকার করেছেন। আটকদের বিরুদ্ধে সুধারম মডেল থানা ও বেগমগঞ্জ মডেল থানায় পৃথক মামলা করা হয়েছে বলেও জানান তিনি। 

Link copied!