• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নতুন স্ত্রীর সামনে বিড়ম্বনায় শোয়েব মালিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৬:০৪ পিএম
নতুন স্ত্রীর সামনে বিড়ম্বনায় শোয়েব মালিক
শোয়েব মালিক ও সানা জাভেদ। ছবি: সংগৃহীত

ভারতের টেনিস লিজেন্ড সানিয়া মির্জার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক বিয়ে করেন অভিনেত্রী সানা জাভেদকে।  পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে নেমে সানার সামনেই বিড়ম্বনার মুখে পড়েন শোয়েব। দলের জন্য নয়, নিজের স্বার্থে খেলার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। ম্যাচশেষে সেই অভিযোগটাই করলেন জাতীয় দলে তার সাবেক সতীর্থ আব্দুল রাজ্জাক। রাজ্জাক দাবি করেন, শোয়েবের জন্যই দলকে হারতে হয়েছে।

পাকিস্তানের হয়ে দীর্ঘ দিন একসঙ্গে খেলেছেন শোয়েব ও রাজ্জাক। এখন শোয়েব সব দিক থেকেই সমালোচিত। করাচি কিংসের হয়ে খেলতে গিয়ে সমালোচিত হয়েছেন শোয়েব। রাজ্জাকের মতে, শোয়েব ব্যক্তিগত স্বার্থে খেলেছেন। দলের কথা ভেবে খেলেননি। রাজ্জাক বলেছেন, ‘আসল ক্রিকেটার সে-ই যে দলের কথা ভেবে খেলে।’

পিএসএলের তৃতীয় ম্যাচে মুলতান সুলতান্সের মুখোমুখি হয়েছিল শোয়েবের করাচি। সেই ম্যাচে মুলতান জেতে ৫৫ রানে। ৩৫ বলে ৫৪ রান করে করাচির হয়ে সবচেয়ে ভাল খেলেন শোয়েবই। তবে সেই ইনিংস তার দলকে জয় এনে দেয়নি। মুলতানের তোলা ১৮৫ রানের জবাবে করাচির ইনিংস থেমে যায় ৮ উইকেটে ১৩০ রানে। শোয়েবের পাশাপাশি করাচির হয়ে ভাল খেলেন শান মাসুদ। তৃতীয় উইকেটে তারা ৫২ রান যোগ করেন।

এই ম্যাচ দেখতে এসেছিলেন সানা জাভেদ। যার সঙ্গে কিছু দিন আগে বিয়ের সম্পর্ক গড়েন শোয়েব। বিয়ের পর দম্পতিকে এই প্রথম প্রকাশ্যে দেখা গেল। কিন্তু শোয়েব নতুন স্ত্রীর সামনে রাজ্জাকের কথায় লজ্জায় পড়েন। 
 

Link copied!