• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

সানিয়ার জন্য শোয়েবের খোরপোশ কত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪, ০৪:৩৮ পিএম
সানিয়ার জন্য শোয়েবের খোরপোশ কত
শোয়েব মালিক ও সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

সম্প্রতি নিজের তৃতীয় বিয়ের সংবাদ দিলেন পাকিস্তানের ক্রিকেটর শোয়েব মালিক। কনে পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদ। সোশ্যাল মিডিয়ায় তিনি বিয়ের ছবিও পোস্ট করেছেন। যদিও এর আগে শোয়েবের দ্বিতীয় স্ত্রী ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে ডিভোর্সের খবর জানা যায়নি। 

তবে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অনেকদিন আগেই নাকি সানিয়ার সঙ্গে শোয়েব মালিকের ডিভোর্স হয়ে গেছে।  শোয়েব ও সানিয়ার মধ্যে ২০২২ সাল থেকেই সম্পর্কের অবনতি হতে শুরু করে। ওই বছরই নাকি তাদের ডিভোর্স সম্পন্ন হয়।

এমন পরিস্থিতিতে একটি জল্পনা শুরু হয়েছে। ডিভোর্সের পর সানিয়া মির্জা ঠিক কী পরিমাণ অর্থ খোরপোশ পেলেন?

এ বিষয়ে সানিয়া বা শোয়েব মালকের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য পাওয়া যায়নি। পাকিস্তান ক্রিকেটের অন্যতম বড় নাম শোয়েব। তাকে পাকিস্তানের ধনী ক্রিকেটারদের মধ্যে একজন হিসেবে গণ্য করা হয়। বিভিন্ন সূত্রের খবর, শোয়েবের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৮ মিলিয়ন ডলার। 

অন্যদিকে, সানিয়াও টেনিস জগতে যথেষ্ট সুপরিচিত নাম। এই পরিস্থিতিতে ধারণা করা হচ্ছে, সানিয়া অনেক বেশি খোরপোশ পেতে পারেন। তবে এই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি।

তবে ভারতীয় গণমাধ্যমের খবর, ডিভোর্সকালে শোয়েবের কাছ থেকে ১৫ কোটি রুপি খোরপোশ পেয়েছেন সানিয়া মির্জা। 

২০১০ সালে বিয়ে করেন সানিয়া মির্জা ও শোয়েব মালিক। ২০১৮ সালে দুজনের ঘর আলো করে পৃথিবীতে আসে ছেলে ইজহান মির্জা মালিক। 

শোয়েবের প্রথম স্ত্রীর নাম ছিল আয়েশা সিদ্দিকি। তাকে ডিভোর্স দিয়েই সানিয়াকে বিয়ে করেন তিনি।

এদিকে সানিয়ার ছোট বোন আনাম মির্জা রোববার তার ইনস্টাগ্রামে একটি বিবৃতি পোস্ট করেন। সানিয়ার পরিবার ও সানিয়া টিমের নামের প্রচার করা সেই বিবৃতিতে লেখা ছিল, “সানিয়া সব সময়ই তার ব্যক্তিগত জীবন জনসাধারণের আড়ালে রেখেছেন। যা–ই হোক, আজ এটা জানানোর প্রয়োজন হয়েছে যে শোয়েব আর তার বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে।”

 

 

 

Link copied!