• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে রিকশাচালককে হত্যা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৪, ১০:৩০ এএম
হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে রিকশাচালককে হত্যা
রিকশাচালক শাকিল। ছবি : সংগৃহীত

রাজধানীর নর্দ্দা এলাকায় চোর সন্দেহে হাত, পা, চোখ বেঁধে মারধর করে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে শাকিল (২৫) নামের এক রিকাশচালককে।

জানা গেছে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) চোর সন্দেহে আটক করা হয়। ওইদিন বিকেল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত শাকিলকে মারধর করা হয়। রাতে ছাদ থেকে তাকে ফেলে দেওয়া হয়।

জানা যায়, কয়েক দিন আগে নর্দ্দার জাহাঙ্গীর সাহেবের বাড়ি নামে পরিচিত একটি বাড়ি থেকে কিছু বৈদ্যুতিক তার চুরি হয়। সেসময় সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে চুরিতে জড়িত একজনকে শনাক্ত করা হয়। তাকে আটক করে মারধর করে চুরির ঘটনায় আর কেউ সম্পৃক্ত কি না এ তথ্য জানতে চায় বাসিন্দারা। এ সময় শাকিলের সম্পৃক্ততার কথা জানালে তাকে ডেকে নিয়ে যায়। পরে নয় তলা বাড়ির ছাদে নিয়ে হাত-পা-চোখ বেঁধে তাকে মারধর করে।

শাকিলের এক আত্মীয় বলেন, “তাকে মারধর করে চুরি করা তার কোথায় আছে জানতে চাওয়া হয়। সে চুরির বিষয়ে কিছুই জানত না। তাই যতই মারধর করুক এ বিষয়ে সে বলতে পারেনি। একপর্যায়ে উত্তেজিত হয়ে তারা হাত-পা-চোখ বাধা অবস্থায় ছাদ থেকে ফেলে দেয়।”

এ ঘটনায় শাকিলের বাবা আলেক মিয়া বাদী হয়ে গুলশান থানায় একটি মামলা করেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই ভবনের মালিকের ছেলে ইমরান হোসেন শুভকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।  

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শেখ শাহানুর রহমান বলেন, চুরির সন্দেহে মারধর করে তাকে হত্যা করেছে। এ ঘটনায় তার পরিবার একটি মামলা করেছে। মূল আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে এক দিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়েছে। আদালত তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন। এ ঘটনায় জড়িত অজ্ঞাত আরও কয়েকজন আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Link copied!