• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ৪ জ্বিলকদ ১৪৪৫

গুজরাটকে হারিয়ে দিল কোহলির বেঙ্গালুরু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৮:০৭ পিএম
গুজরাটকে হারিয়ে দিল কোহলির বেঙ্গালুরু
উইল জ্যাকস আর বিরাট কোহলি অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন। ছবি : সংগৃহীত

ভারতের আইপিএলে আবার জিতল রয়্যালস চ্যালেঞ্জার বেঙ্গালুরু। রোববার আহমদাবাদে তারা হারিয়ে দিল গুজরাত টাইটানসকে। টানা দু’টি ম্যাচে জিতল তারা। এ দিন শতরান করলেন উইল জ্যাকস। ৭০ রানে অপরাজিত থাকলেন বিরাট কোহলি।

আগে ব্যাট করে ৩ উইকেটে ২০০ রান তুলেছিল গুজরাত। জবাবে ২৪ বল বাকি থাকতেই ৯ উইকেটে জিতে যায় বেঙ্গালুরু।

২০১ রান তাড়া করতে নেমে শুরু থেকেই আগ্রাসী ক্রিকেট খেলতে থাকেন ফাফ ডুপ্লেসি। তবে চতুর্থ ওভারে সাই কিশোর ফিরিয়ে দেন ডুপ্লেসিকে (২৪ রান)। তারপর আহমদাবাদে শুধুই কোহলি এবং জ্যাকসের দাপট।

এর আগে ব্যাট করতে নেমে গুজরাতে শুরুটা ভাল হয়নি। প্রথম ওভারেই ফেরেন ঋদ্ধিমান সাহা। প্রাথমিক ধাক্কা সামলে সাই সুদর্শনের সঙ্গে জুটি বেঁধে গুজরাতকে এগিয়ে নিতে থাকেন অধিনায়ক শুভমন গিল। কিন্তু ১৯ বলে ১৬ রান করে গ্লেন ম্যাক্সওয়েলের বলে ক্যামেরন গ্রিনের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান গিল।

শাহরুখ খানের শুরু নবম ওভারে ম্যাক্সওয়েলকে একটি ছয় এবং চার মেরে শুরু। এর পর কর্ণ শর্মা, ক্যামেরন গ্রিন কেউ ছাড় পেলেন না। গ্রিনের একটি ওভারে দু’টি চার এবং একটি ছয় মারেন শাহরুখ। খারাপ খেলছিলেন না সুদর্শনও।

শাহরুখকে ফেরান মুহম্মদ সিরাজ। ইয়র্কার বল খেলতেই পারেননি শাহরুখ। তিনটি চার এবং পাঁচটি ছয়ের সাহায্যে ৩০ বলে ৫৮ করেন তিনি। তবে শাহরুখ ফিরলেও সুদর্শন থামেননি। শেষ পর্যন্ত ৪৯ বলে ৮৪ রানে অপরাজিত থাকেন তিনি। মারেন আটটি চার এবং চারটি ছয়। ১৯ বলে ২৬ রানে অপরাজিত থাকেন ডেভিড মিলার।

Link copied!