• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

এলেন আর গেলেন শামীম পাটোয়ারী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ১১:৩৩ এএম
এলেন আর গেলেন শামীম পাটোয়ারী

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় ওয়ানডে ম্যাচের আগের রাতে দলে যুক্ত করা হলো শামীম পাটোয়ারীকে। কারণ হিসেবে বিসিবির পক্ষ থেকে জানা গেল, ফিল্ডারদের ব্যাকআপ হিসেবে দলে রাখা হয়েছে তাকে। ১৫ জনের স্কোয়াড থেকে একাদশে জায়গা হয়নি এই ক্রিকেটারের।

দ্বিতীয় ওয়ানডে ম্যাচে শামীম মাঠেই নামেননি। তাকে এক ওভারের জন্যও খেলানো হয়নি। তবে কি তৃতীয় ম্যাচে মাঠে দেখা যেতে পারে শামীমকে?

এমন প্রশ্ন ওঠার আগেই শুক্রবার রাত ১০ টার পর জানা গেল, চট্টগ্রামে তৃতীয় ও শেষ ওয়ানডে দলে নেই শামীম। তাকে বাদ দিয়ে ১৪ জনের যে স্কোয়াড, সেখান থেকেই তৃতীয় ও শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। তাহলে কেনই শামীমকে দলে টানা হলো, কেনই বাদ দেওয়া হলো- 

এদিকে, দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের ব্যাটারদের ভরাডুবিতে ম্যাচ হেরেছে ১৩২ রানে। ইংল্যান্ডের ৭ উইকেটে ৩২৬ রানের বিপরীতে বাংলাদেশের ইনিংস থামে ১৯৪ রানে। বাংলাদেশ ব্যাটারদের আসা-যাওয়ার মিছিলে দলের পক্ষে সর্বোচ্চ রান আসে সাকিব আল হাসানের ব্যাট থেকে। তিনি ৫৮ রান করে।

সিরিজ খুঁইয়েছে বাংলাদেশ। এবার হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে ৬ মার্চ তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে ইংলিশদের মুখোমুখি হবে টাইগাররা।

Link copied!