• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নিউজিল্যান্ডে গিয়েও খেলা হচ্ছে না সাকিবের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ০৫:৪৪ পিএম
নিউজিল্যান্ডে গিয়েও খেলা হচ্ছে না সাকিবের
বিসিবিতে উপস্থিত সাকিব। ছবি : সংগৃহীত

চোটের কারণে বিশ্বকাপের শেষ ম্যাচে খেলা হয়নি সাকিব আল হাসানের। ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় খেলা হচ্ছে না ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজও। টেস্ট ম্যাচ শেষ করে বাংলাদেশ উড়াল দিবে নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য। এখন শোনা যাচ্ছে সেই সিরিজেও খেলা অনিশ্চিত টাইগার অলরাউন্ডারের।  

মিরপুরে উপস্থিত হাথুরুসিংহে। ছবি : সংগৃহীত

আজ (বুধবার) হঠাৎ করেই মিরপুরে হাজির সাকিব আল হাসান। বিশ্বকাপ ব্যর্থতার পর আজই প্রথম মিরপুরে এসেছেন তিনি। শুধু তিনি নয় মিরপুরে আজ উপস্থিত ছিলেন প্রধান কোচ চান্ডিকা হাথুরু সিংহে। 
সাকিব মিরপুরে এসে বিসিবির চিকিৎসকের সঙ্গে দেখা করেন। এরপর জানা গেছে, সাকিবের নিউজিল্যান্ড সফরে যাওয়া নিয়ে অনিশ্চয়তার কথা। বিসিবির মেডিকেল বিভাগের প্রধান দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, এক্সরে করে জানা যাবে আসল অবস্থা।

তিনি বলেন, “আমাদের কাজ ছিল ব্যান্ডেজটা খুলে নতুন করে দেয়া। পরের অবস্থাটা বুঝতে গেলে ৩ সপ্তাহ অপেক্ষা করতে হবে। সাধারণ তিন সপ্তাহ পর চেক এক্স-রে করা হয়, এখনো সেই সময় হয়নি। তিন সপ্তাহ না গেলে তো আসলে বোঝা যাবে না। তো তিন সপ্তাহ পর চেক এক্স-রে করে সিদ্ধান্ত নিতে হবে।”

এছাড়াও মিরপুরে এসে সাকিব কথা বলেছেন হাথুরুসিংহের সঙ্গে। তারা একসঙ্গে বসেছেন, আলোচনাও করেছেন। আগামী ১১ অথবা ১২ ডিসেম্বর ফিরতি সিরিজ খেলতে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল।

Link copied!