• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

শহীদের মেয়ের সঙ্গে বিয়ে সম্পন্ন শাহিন আফ্রিদির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩, ১০:২৯ এএম
শহীদের মেয়ের সঙ্গে বিয়ে সম্পন্ন শাহিন আফ্রিদির

পাকিস্তানের ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি শুক্রবার করাচিতে সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়ে আনশার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। বিয়ে উপলক্ষ্যে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন হয়েছিল যেখানে শাহিনের সতীর্থরা উপস্থিত ছিলেন। গত বৃহস্পতিবার দম্পতির মেহেন্দি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল। দুই বছর আগে  তাদের বাগদান হয়েছে।

আফ্রিদি হলেন তৃতীয় পাকিস্তানি তারকা যিনি এ বছর বিয়ে করলেন। ফাস্ট বোলার হারিস রউফ এবং অলরাউন্ডার শাদাব খান জানুয়ারিতে গাঁটছড়া বাঁধেন। শাহীনের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিতদের মধ্যে শাদাবও ছিলেন। এছাড়া, পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ, ফাস্ট বোলার নাসিম শাহ এবং সাবেক অলরাউন্ডার মোহাম্মদ হাফিজও নব দম্পতিদের শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন।

বিয়ের ব্যাপারে শাহিন বলেন, "আমার খুব ইচ্ছা ছিল শহীদ আফ্রিদির মেয়েকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার। আমার ইচ্ছা পূরণ হয়ে আমি দারুণ খুশি।"

৫ বছর আগে করাচিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টিতে পাকিস্তানের হয়ে অভিষেক হয় শাহিনের। এরপর থেকে তিনি ২৫টি টেস্ট, ৩২টি ওয়ানডে ম্যাচ এবং ৪৭টি টি-টোয়েন্টি খেলেছেন। বিশ্বের সেরা ফাস্ট বোলারদের মধ্যে শাহিন ব্যাপকভাবে সমাদৃত।

২২ বছর বয়সী এই ক্রিকেটার ৯৯টি টেস্ট উইকেট, ওয়ানডেতে ৬২টি এবং টি-টোয়েন্টিতে ৫৮টি উইকেট নিয়েছেন।

 

Link copied!