• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মেসিকে দলে টানতে সৌদি ক্লাবের ৪,২৬৫ কোটি টাকার প্রস্তাব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৪, ২০২৩, ০৫:৩৭ পিএম
মেসিকে দলে টানতে সৌদি ক্লাবের ৪,২৬৫ কোটি টাকার প্রস্তাব

পিএসজির অনুমতি না নিয়ে সৌদি আরবে গিয়েছেন আর্জেন্টাইন জায়ান্ট লিওনেল মেসি, সঙ্গে তার পরিবার। এ কারণে নাখোশ হয়েছে প্যারিসের ক্লাবটি। ফলস্বরূপ শাস্তিও পেয়েছেন বিশ্বকাপজয়ী তারকা। তাতে অবশ্য ভ্রমণে যে ব্যাঘাত ঘটেনি বোঝা গেছে তার ফুরফুরে মেজাজে থাকা স্থিরচিত্র দেখে।

লিওনেল মেসির সঙ্গে পিএসজির সম্পর্ক সম্ভবত শেষ হতে চলেছে। সম্প্রতি ক্লাবটি জানিয়েছে, এ আর্জেটাইন তারকার সঙ্গে চুক্তি আর নবায়ন করা হবে না। এদিকে, পিএসজি মঙ্গলবার (২ মে) মেসির ওপর জারি করেছে নিষেধাজ্ঞা।

ক্লাবটি জানিয়েছে,  অনুমতি ছাড়া সৌদি আরবে যাওয়ায় লিওনেল মেসি ২ সপ্তাহ কোনো ম্যাচ বা অনুশীলনে অংশ নিতে পারবেন না। একই সঙ্গে এ সময়ে তিনি পাবেন না ক্লাব থেকে কোনো আর্থিক ও অন্যান্য সুবিধা।

মেসির প্রতি পিএসজির এমন আচরণের মধ্যে নড়েচড়ে বসেছে সৌদি আরবের ক্লাব আল-হিলাল। মেসিকে সৌদির ক্লাবে ভেড়াতে লোভপ্নীয় প্রস্তাব দিয়ে রেখেছে আরব দেশটি। জানা গেছে, ক্রিস্টিয়ানো রোনালদোর চেয়েও বেশি টাকার প্রস্তান দেওয়া হয়েছে মেসিকে। আর্জেন্টাইন এই তারকাকে ৩২০ মিলিয়ন ইউরোতে কিনতে চায় আল-হিলাল, যা বাংলাদেশী টাকায় ৪,২৬৫ কোটি টাকা।

জানা গেছে, মেসির বাবা ও ফুটবলারের এজেন্ট জর্জ মেসির সঙ্গে এ ব্যাপারে আলোচনা চলছে। যদিও আল-হিলাল প্রস্তাব দিয়েছে কী না- এখনো নিশ্চিত না। তবে ধারণা করা হচ্ছে, আল-নাসরের প্রতিদ্বন্দ্বী হিসেবে আল-হিলালের তরফ থেকেই এসেছে এই প্রস্তাব। 

Link copied!