• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নতুন ক্লাবের হয়ে প্রথম ম্যাচেই মেসির বিপক্ষে নামবেন রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩, ১২:০০ পিএম
নতুন ক্লাবের হয়ে প্রথম ম্যাচেই মেসির বিপক্ষে নামবেন রোনালদো
ছবি: সংগ্রহীত

সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন পর্তুগাল সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। এরপরই সবাই শঙ্কা প্রকাশ করছেন, আর কখনো হয়তো রোনালদো আর লিওনেল মেসিকে একে অপরের বিপক্ষে মাঠে নামতে দেখা যাবে না। তবে মজার বিষয়, নতুন ক্লাবের হয়ে প্রথম ম্যাচেই মেসির দলের বিপক্ষে নামতে পারেন রোনালদো।

স্প্যানিশ দৈনিক মার্কার প্রতিবেদন অনুযায়ী মেসির ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) চলতি বছরের ১৯ জানুয়ারি সৌদি আরবের রাজধানী রিয়াদে আল–হিলাল ও আল নাসরের মিলিত একটি দলের সঙ্গে প্রীতি ম্যাচ খেলার পরিকল্পনা করেছে।

তবে এখন পর্যন্ত কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ম্যাচটি মাঠে গড়ানো সম্ভাবনা রয়েছে।

কারণ অনেক আগেই ম্যাচটি নিয়ে পরিকল্পনা করা হয়েছিল। এমনকি ২০২২ সালের শুরুর দিকে মাঠেও গড়ানোর কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে তখন ম্যাচটি বাতিল হয়ে যায়।

যদি ম্যাচটি মাঠে গড়ায় তাহলে ফুটবলপ্রেমীরা আরও একবার রোনালদো-মেসি দ্বৈরথ দেখার সুযোগ পাবেন। যেহেতু রোনালদোর ক্লাব ইউরোপিয়ান কোনো টুর্নামেন্টে সুযোগ পায় না ফলে তাদের দু’জনের দেখা হওয়ার এই একমাত্র সুযোগ এখন।

Link copied!