• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মাঠে নামতে অস্বীকৃতি জানিয়ে আগে মাঠ ছেড়েছেন রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ১১:০৩ পিএম
মাঠে নামতে অস্বীকৃতি জানিয়ে আগে মাঠ ছেড়েছেন রোনালদো

মাস ছয়েকের কম সময়ের ব্যবধানে দুই দুইবার দলের খেলা শেষ না হওয়ার আগেই মাঠ ছাড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথমবার প্রাক মৌসুম প্রস্তুতি হওয়ায় সেটা কিছুটা মেনে নেওয়া যায়। তবে টটেনহ্যামের বিপক্ষে যা করেছেন, তাতে সমালোচনা বেড়েছে বহুগুণে।

বুধবার (১৯ অক্টোবর) টটেনহ্যামের বিপক্ষে ২-০ গোলে জেতে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ৮৯তম মিনিটে ডাগ আউট ছেড়ে ট্যানেলে যান রোনালদো। এমনকি সাথে সাথেই মাঠ থেকে বের হয়ে বাড়িতে ফেরেন এই তারকা ফুটবলার। ইংলিশ গণমাধ্যম ডেইলি মেইলের দাবি, বদলি হিসেবে মাঠে নামতে অস্বীকৃতি জানিয়ে মাঠ ছেড়েছেন তিনি।

রোনালদো ডাগ আউট ছাড়ার আগে ম্যাচের ৮৭তম মিনিটে ক্রিস্টিয়ান এরিকসেন ও অ্যান্থনি ইলাঙ্গাকে মাঠে নামান ইউনাইটেড বস এরিক টেন হাগ। ম্যাচে পাঁচটি বদলি নামানোর সুযোগ থাকলেও এদিন তিনজন ফুটবলার বদল করেছিলেন কোচ। ফলে মাঠে নামার সুযোগ মেলেনি রোনালদোর।

এমনিতেই চারদিকে গুঞ্জন রোনালদোর সাথে টেন হাগের সম্পর্ক মোটেও ভালো চলছে না। আর মাঠে শুরুর একাদশ কিংবা বদলি হিসেবে আগে মাঠে না নামানোয় সম্পর্কের অবস্থা যে তলানিতে ঠেকেছে তা বলার অপেক্ষা রাখে না।

এই নিয়ে মৌসুমে দুই ম্যাচে বদলি তালিকায় নাম থাকলেও মাঠে নামতে পারলেন না রোনালদো। এই ঘটনার পর রোনালদো ও এরিক টেন হাগের সম্পর্কের চূড়ান্ত অবনতি ঘটেছে তা আর বলার অপেক্ষা নেই।

এদিকে নতুন করে রোনালদোর দল-বদলের গুঞ্জন উঠেছে। রোনালদোর চাওয়া জানুয়ারিতে শীতকালীন দল-বদলে ওল্ড ট্রাফোর্ড ছাড়বেন। এরিক টেন হাগ এতে সবুজ সংকেত দিয়ে রেখেছেন। রোনালদো চলে গেলেই হাফ ছাড়েন এই ডাচ। জানুয়ারিতে রোনালদোর দল ছাড়া সম্ভব না হলে গ্রীষ্মকালীন দল-বদল পর্যন্ত অপেক্ষা করতে হবে দুই পক্ষকেই।

Link copied!