• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

‘সৌদি আরবে যোগ দিয়ে রোনালদো বোকা হয়েছেন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৮, ২০২৩, ০৪:২৬ পিএম
‘সৌদি আরবে যোগ দিয়ে রোনালদো বোকা হয়েছেন’

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো জানুয়ারিতে সৌদি প্রো লিগের দলে যোগ দেন। প্রতি বছর ১৭৩ মিলিয়ন ইউরো মূল্যের একটি আড়াই বছরের চুক্তি স্বাক্ষর করেন তিনি। রোনালদো তার আল নাসর চুক্তির দ্বারা ‍‍`বোকা‍‍` হয়েছেন এবং তার রিয়াল মাদ্রিদে ফিরে আসা উচিত বলে মনে করছেন ব্রাজিলের কিংবদন্তি রিভালদো।

রোনালদো মধ্যপ্রাচ্যে যাওয়ার পর থেকে ১২টি লিগ ম্যাচে ১২ বার গোল করেছেন এবং নায়কোচিত পদচারণা সত্ত্বেও, রিভালদো বিশ্বাস করেন ৩৮ বছর বয়সী তার নতুন পরিবেশে অসন্তুষ্ট।

সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড এবং রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ডকে ভিন্ন জীবনের সাথে মানিয়ে নিতে হয়েছিল তবে ব্রাজিল কিংবদন্তি রোনালদোকে রিয়াল মাদ্রিদে দেখতে চান।

রিভালদো মুন্ডো দেপোর্তিভোকে বলেছেন, "আমি বুঝতে পারছি যে কখনও কখনও খেলোয়াড়দের সৌদি আরবে স্বাক্ষরিত বড় চুক্তির দ্বারা বোকা বানানো হয় কিন্তু তারপরে সেখানে জীবন আরও সংকুচিত হয়ে যায় এবং ফুটবল সবসময় প্রত্যাশার মতো সহজ হয় না।"

তিনি আরও বলেন, “ক্রিস্টিয়ানো রোনালদোকে তার ক্যারিয়ার শেষ করতে রিয়াল মাদ্রিদে ফিরতে দেখা তার জন্য এবং ফুটবলের জন্য ভালো হবে। অবশ্যই ভক্তদের বুঝতে হবে যে তারা তার কাছ থেকে ২৫ বা ২৬ বছর বয়সের মতো একইরকম ফুটবল দেখতে পারবে না। তবে তিনি এখনও ক্লাবকে আরও জয়ে সহায়তা করতে পারেন।"

Link copied!