• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

‘শান্তিতে ঘুমাও পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ০৪:০৬ পিএম
‘শান্তিতে ঘুমাও পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট’
মোহাম্মদ হাফিজ। ছবি : সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট বোর্ডের(পিসিবি) ডিরেক্টর অব ক্রিকেট এবং হেড কোচের দায়িত্বে মাত্র কদিন আগেও ছিলেন তিনি। কিন্তু পাকিস্তান ক্রিকেটে যা হয়, তাই হলো। মোহাম্মাদ হাফিজের সঙ্গে চার বছরের চুক্তি থাকলেও অস্ট্রেলিয়ার বিপক্ষে দলের ব্যর্থতার পরই সব শেষ হয়ে যায়।

হাফিজকে সরিয়ে দেওয়ার পর আলোচনা-সমালোচনা হয়েছে বেশ। এবার সেই হাফিজ একহাত নিলেন পাকিস্তানের দল নির্বাচন প্রক্রিয়াকে। নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে মঙ্গলবার দল ঘোষণা করেছে পিসিবির নির্বাচকমন্ডলী।

দল ঘোষণার একদিন পরেই সামাজিক যোগাযোগমাধ্যমে রহস্যময় এক পোস্ট দিয়েছেন মোহাম্মদ হাফিজ। এক্স-এ (সাবেক টুইটার) তিনি লিখেছেন, ‘শান্তিতে ঘুমাও পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট।’

পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডার পিসিবিকে খোঁচা মেরেই পোস্টটা দিয়েছেন, তা বোঝা যাচ্ছে সহজেই। যদিও পোস্টের কোনো ব্যাখ্যা দেননি সাবেক অধিনায়ক।

হাফিজের এই পোস্ট নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকের ধারণা, মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিমকে অবসর ভাঙিয়ে জাতীয় দলে ফেরানো এবং কখনও ঘরোয়া ক্রিকেটে না খেলা উসমান খানকে সুযোগ দেওয়াতেই এমন পোস্ট দিয়েছেন হাফিজ।

হাফিজ সম্ভবত বোঝাতে চেয়েছেন, পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট মরে গেছে, এখানে পারফর্ম করে লাভ নেই। নির্বাচকরা তাদের খেয়াল খুশিমতই দল বাছাই করছেন।

Link copied!