• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
ইংলিশ প্রিমিয়ার লিগ

রোনালদোর মলিন দিনে র‍্যাশফোর্ডের গোলে উজ্জ্বল মানইউ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২, ১২:২৩ পিএম
রোনালদোর মলিন দিনে  র‍্যাশফোর্ডের গোলে উজ্জ্বল মানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার রাতে ওয়েস্টহ্যামের বিপক্ষে মাঠে নেমেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ক্রিস্টিয়ানো রোনালদোর মলিন দিনে মার্কাস র‍্যাশফোর্ডের একমাত্র গোলে নিজেদের মাঠে ১-০ ব্যবধানে জিতেছে ম্যান ইউ।

ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষকে চেপে ধরে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ১৫ মিনিটে সুযোগও আসে। ক্রিস্টিয়ানো রোনালদো গোলবারের বেশ দূরে থেকে শট নেন। খুব সহজেই প্রতিপক্ষের গোরক্ষক গ্লাভসবন্দী করেন।

ম্যাচের একমাত্র ও  জয়সূচক গোলটি আসে ৩৮ মিনিটে। বল ওপর থেকে কাঁধ হয়ে পায়ে নামান  ক্রিশ্চিয়ান এরিকসন। সুযোগ বুঝে তিনি বাড়ান দূরে থাকা র‍্যাশফোর্ডকে। তিনি প্রতিপক্ষ ডিফেন্ডারকে কাটিয়ে লাফিয়ে উঠে হেডে বলটি জালে জড়ান। এ গোলের মাধ্যমে ম্যানইউতে শততম গোল উদযাপন করেছেন র‍্যাশফোর্ডে।

ম্যাচের দ্বিতীয়ার্ধেও তেমন গোলের সুযোগ তৈরি করতে পারেনি ইউনাইটেড। তবে ম্যাচের ৬৪ মিনিটে সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো গোলের চেষ্টা করলেও ব্যর্থ হয়। বল ক্রসবারের উপর দিয়ে বাইরে চলে যায়।

ম্যানইউর নিষ্প্রভতায় উজ্জ্বল হতে থাকে ওয়েস্টহ্যাম। তারা আক্রমণের ধার বাড়ায়। ম্যাচের ৮২ ও ৮৪ মিনিটে পর পর দুটি  চমৎকার গোলের সুযোগ তৈরি হয় তাদের। তবে ইউনাইটেড গোলরক্ষক ডেভিড ডি গিয়ার নৈপুণ্যে রক্ষা পায় তারা।

এ জয়ের ফলে লিগে ১২ ম্যাচে ৭ জয় ও ২ ড্রয়ে ২৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে পঞ্চম স্থানে উঠে এসেছে ম্যানইউ। সমান সংখ্যক ম্যাচ খেলে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল।

Link copied!