• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

লিগ কাপের সেমিতে পিএসজি, এমবাপের গোল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৪:৩০ পিএম
লিগ কাপের সেমিতে পিএসজি, এমবাপের গোল
গোল করার পূর্ব মুহূর্তে পিএসজির এমবাপে : সংগৃহীত

ফ্রান্স লিগ কাপে নিসকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে কিলিয়ান এমবাপের ক্লাব পিএসজি। মৌসুম শেষে পিএসজি ছাড়ার সিদ্ধান্ত ক্লাবকে জানানোর পর থেকেই লিগ ম্যাচে শুরুর একাদশে জায়গা হচ্ছে না এই ফরাসি তারকার। তবে একাদশে ফিরেই গোল করে দলকে নিয়ে গেলেন সেমিফাইনালের মঞ্চে।

বুধবার রাতে নিসের বিপক্ষে ম্যাচের ১৪ তম মিনিটে এমবাপের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। এরপর ৩৩ মিনিটে ব্যবধান বাড়ান ফ্যাবিয়ান রুইস। ম্যাচের ৩৭ মিনিটে নিসের হয়ে ব্যবধান কমান গায়তান লাবোরদে। এতে জমে ওঠে খেলা। 

বিরতির পর ৬০ মিনিটে লুকাস বেরালদোর গোলে জয় নিশ্চিত লুই এনরিকের দল। লিগ ওয়ানে শিরোপা জেতার পথে অনেকটা এগিয়ে গেছে পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগেও কোয়ার্টার ফাইনালে উঠেছে দলটি। লিগ কাপের শেষ চারে তাদের প্রতিপক্ষ রেনে।

ম্যাচ টাইম বেশি পাচ্ছেন না এমবাপে। এ নিয়ে আলোচনাও হয়েছে বেশ। পিএসজি কোচ লুই এনরিকে অবশ্য বলেছেন, আমি এসব দেখি না। এটা স্বাভাবিক, খেলতে না পারলে খেলোয়াড়রা অখুশি থাকে। যখন কেউ খেলতে চায় তখন শতভাগ প্রস্তুত থাকা দরকার। এটা কোনো এনজিও না, এটা শীর্ষ পর্যায়ের ফুটবল। সেরা ফুটবল খেলতে প্রস্তুত থাকতে হবে।
 

Link copied!