• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

গণমাধ্যমকে এড়িয়ে গেলেন পাপন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৮:০২ পিএম
গণমাধ্যমকে এড়িয়ে গেলেন পাপন
নাজমুল হাসান পাপন। ফাইল ছবি

বেশ কিছুদিন ধরে দেশের ক্রীড়াঙ্গন উত্তাপ সাকিব-তামিম ইস্যুতে। এই ইস্যুতে সাবেক অধিনায়ক মাশরাফি, তামিমের বড় ভাই নাফিস ইকবাল, মোহাম্মদ আশরাফুলের মতো ক্রিকেটাররা কথা বলেছেন। তবে সাকিব-তামিম ইস্যুতে এখনও নিশ্চুপ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সাধারণত এসব ক্ষেত্রে ব্যক্তিগত বাসভবনে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বিসিবি সভাপতি। তবে এবারের চিত্র পুরোপুরি ভিন্ন। এখন পর্যন্ত বিসিবি সভাপতি সাকিব-তামিম ইস্যুতে একটি কথাও বলেননি।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ধারণা করা হচ্ছিল, সাকিব-তামিম ইস্যুতে কথা বলবেন তিনি। তবে এদিন গণমাধ্যমের সঙ্গে কোনো কথাই বলেননি বোর্ড প্রধান। গণমাধ্যমের ক্যামেরা আর বুম উপেক্ষা করেই গাড়িতে চড়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন পাপন।

ধারণা করা হচ্ছে, চলমান উত্তপ্ত পরিস্থিতিতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পরিবেশ আর ভারী করতে চাচ্ছেন না নাজমুল হাসান পাপন।

তামিমকে বিশ্বকাপ দল থেকে ‘বাদ’দেওয়ার পেছনে বোর্ডপ্রধান, অধিনায়ক সাকিব আল হাসান ও কোচ চন্ডিকা হাতুরুসিংহের ভূমিকা রয়েছে বলে অনেকে মনে করছেন। তামিমও নিজের ভিডিওবার্তায় জানিয়েছেন, বিশ্বকাপে খেলার জন্য বোর্ডের শীর্ষ এক কর্তা তাকে ফোন করে অদ্ভুত দুটি প্রস্তাব দেন, যেটি তিনি মানতে পারেননি। তামিমকে ফোন করা শীর্ষ সেই কর্তার নামও ইতোমধ্যে জানা গেছে; তিনি আর কেউ নন স্বয়ং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তামিমকে আজব প্রস্তাব দেওয়া, তার সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় নিয়ে ঝড় বইয়ে গেলেও যেন তার আঁচ লাগেনি পাপনের গায়ে। দেশের ক্রিকেটে এতকিছু ঘটে যাওয়ার পরও তিনি মুখে কুলুপ এঁটে বসে আছেন।

Link copied!