• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

হার্ডহিটিং ব্যাটিংয়ের রহস্য জানালেন নারিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০৫:৫৮ পিএম
হার্ডহিটিং ব্যাটিংয়ের রহস্য জানালেন নারিন
সুনীল নারিন । ছবি : সংগৃহীত

সুনীল নারিন তার ক্যারিয়ারের শুরু থেকেই একজন রহস্য স্পিনার হিসেবে খ্যাতি লাভ করেন। তবে সম্প্রতি ব্যাট হাতেও নিজের বিরল প্রতিভার জানান দিচ্ছেন এই ক্যারিবিয়ান। 

মূলত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেই (আইপিএল) প্রথম ইনিংস ওপেন করতে দেখা যায় তাকে। কলকাতা নাইট রাইডার্সের হয়ে সেবার সাফল্যও পান তিনি। তাই মাঝে মধ্যেই এখন দেখা মেলে ওপেনার নারিনের।

বুধবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ইনিংস ওপেন করতে নেমে রীতিমতো টর্নেডো বইয়ে দেন এই ক্যারিবিয়ান। খেলেছেন ৩৯ বলে ৮৫ রানের দুর্দান্ত এক ইনিংস। তাতে ম্যাচ সেরার পুরস্কারও উঠেছে তার হাতে।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী আয়োজনে কলকাতা অধিনায়ক শ্রেয়াস আইয়ার মজার সুরে বলেন, দলের ব্যাটিং মিটিংয়ে কখনোই দেখা যায় না নারিনকে। অধিনায়কের সেই কথা তাকে শোনান ধারাভাষ্যকার ও সঞ্চালক হার্শা ভোগলে। এমনটা শোনার পর নারিনের উত্তর, ‘একটা নিয়ম আমি মেনে চলি, যত কম জানা যায়, আমার জন্য ততই ভালো।’

‘আমার মনে হয়, ক্রিকেট মানেই ব্যাটিং। ব্যাট হাতে তাই আরও বেশি অবদান রাখতে চাই। যে দিন এটা করতে পারি, তৃপ্তিটা বেশিই হয় (বোলিংয়ের চেয়ে)। তবে হ্যাঁ, অবশ্যই বোলিং এখনও উপভোগ করি।’-আরো যোগ করেন তিনি।
 

Link copied!