• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

বুধবারই চেন্নাই দলে যোগ দিচ্ছেন মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০২:২৪ পিএম
বুধবারই চেন্নাই দলে যোগ দিচ্ছেন মোস্তাফিজ
মোস্তাফিজুর রহমান। ছবি : সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে গত ৬ মার্চ স্বাগতিকদের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময় চোটে পড়েন সফরকারী দল শ্রীলঙ্কার মাথিশা পাথিরানা। নিজের কোটা পূরণ না করেই মাঠ ছাড়তে হয়েছিল তাকে। এরপর শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) জানায়, হ্যামস্ট্রিং চোটে পড়েছেন এই পেসার। সেরে উঠতে চার থেকে পাঁচ সপ্তাহ লেগে যাবে। যে কারণে আইপিএলের শুরুর দিকে পাথিরানাকে পাবে না চেন্নাই সুপার কিংস।

পাথিরানার সর্বনাশেই যেন মোস্তাফিজের পৌষ মাস! পাথিরানা ফিট থাকলে নিশ্চিতভাবেই একাদশে থাকতেন এই পেসার। আর তখন সাইড বেঞ্চে বসে থাকতে হতো মোস্তাফিজকে। চোটের কারণে পাথিরানা শুরুর দিকে খেলতে না পারায় একাদশে সুযোগ মিলতে পারে মোস্তাফিজের।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ শেষ হবে ১৮ মার্চ। এই সিরিজ শেষ করে ২০ মার্চ (বুধবার) চেন্নাই শিবিরে যোগ দেবেন মোস্তাফিজ। আসরের উদ্বোধনী দিনে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলবে চেন্নাই। এই ম্যাচে মোস্তাফিজকে খেলানোর ইঙ্গিত দিয়েছেন চেন্নাইয়ের এক সিনিয়র কর্মকর্তা।

‘টাইমস অব ইন্ডিয়া’কে চেন্নাইয়ের ওই কর্মকর্তা বলেছেন, ‘ফিজ (মোস্তাফিজ) আগামী ২০ মার্চ ক্যাম্পে যোগ দেবে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে উদ্বোধনী ম্যাচের আগেই আমরা ওকে পাচ্ছি। সে জানে তাকে কী করতে হবে। আমরাও দেখব সে কেমন করে।

চেন্নাই হতে যাচ্ছে মোস্তাফিজের পঞ্চম আইপিএল দল। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসে খেলছেন ২৮ বছর বয়সী পেসার। সব মিলিয়ে ৪৮ ম্যাচে ৭.৯৩ ইকোনমি রেটে ৪৭ উইকেট নিয়েছেন।
 

Link copied!