• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

৫১ দিনের ছুটিতে চেন্নাইয়ের পথে মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ১২:৩৭ পিএম
৫১ দিনের ছুটিতে চেন্নাইয়ের পথে মোস্তাফিজ
চেন্নাইয়ের পথে এখন মোস্তাফিজ। ছবি : সংগৃহীত

মুস্তাফিজুর রহমানের আইপিএল শুরু সানরাইজার্স হায়দরাবাদ দলে। এরপর মুম্বাই ইন্ডিয়ান্স হয়ে গিয়েছেন রাজস্থান রয়্যালস। সেখান থেকে বাংলাদেশের এই পেসার দিল্লি ক্যাপিট্যালস ঘুরে এবার চেন্নাই সুপার কিংস দলে। 

সোমবার শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে মোস্তাফিজ বেশ ভালো বোলিং করে পেয়েছেন দুই উইকেট। সেই ম্যাচের পর মঙ্গলবার উড়াল দিয়েছেন চেন্নাইয়ের পথে। 

নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজে বিমানবন্দরের ছবি পোস্ট করে বিষয়টি জানিয়েছেন ফিজ, ‘নিজের নতুন দায়িত্বে জন্য উত্তেজনা নিয়ে অপেক্ষা করছি। ২০২৪ সালের জন্য চেন্নাইয়ের পথে। প্রার্থনায় রাখবেন, যেন নিজের সেরাটাই দিতে পারি।’  

আইপিএলে এই বোলারকে নিয়ে খুব মাতামাতি না হলেও দল পাচ্ছেন প্রতিবারই। এবার বেস প্রাইজ দুই কোটি রুপিতেই তাকে দলে টেনেছিল মহেন্দ্র সিং ধোনি আর স্টিফেন ফ্লেমিংয়ে দল। প্রস্তুতি শুরু করেছে চেন্নাই। সেখানে মঙ্গলবারই যোগ দিতে পারেন তিনি। 

মোস্তাফিজ অবশ্য সোমবার নিজের স্পেল শেষ করতে পারেননি। নিজের শেষ ওভারের প্রথম বলে ওয়াইড দেন। পরের বল করতে এসে রান আপের মধ্যেই আটকে যেতে হয়। পরে আবার চেষ্টা করেও আর পারেননি। জাকের আলী ও এনামুল হকের কাঁধে ভর দিয়ে স্ট্রেচারে ওঠেন তিনি। সেভাবেই মাঠ ছাড়লেন এই পেসার।

চট্টগ্রামের প্রচন্ড গরমে ক্র্যাম্প হয়েছিল তার। ব্যাটিং করতে না হলেও ট্রফি নিয়ে উদযাপনের সময় ঠিকই আবার দেখা যায় হাস্যোজ্জ্বল মোস্তাফিজকে। আর ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত জানান, ভালো আছেন মোস্তাফিজ। 

আগামী ২২ মার্চ শুরু হওয়া আইপিএলের ফাইনাল হতে পারে আগামী ২৬ মে। সেখানে মোস্তাফিজকে ১২ মে পর্যন্ত পাবে ফ্যাঞ্চাইজিটি। বাকি ম্যাচগুলো তিনি খেলতে পারবেন না। মোট ৫১ দিনের জন্য এই বাঁ-হাতি পেসারকে ছুটি দিয়েছে বিসিবি।
 

Link copied!