• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ছোট ভাইয়ের অভিষেকের দিনে এমবাপের জোড়া গোল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০১:৩৮ পিএম
ছোট ভাইয়ের অভিষেকের দিনে এমবাপের জোড়া গোল
মাঠে নামছেন কিলিয়ান এমবাপে ও তার ছোট ভাই ইথান এমবাপে। ছবি: সংগৃহীত

ফ্রান্সের ফরাসী ফুটবল তারকা কিলিয়ান এমবাপে করলেন জোড়া গোল। তার এই জোড়া গোলে ফ্রেঞ্চ লিগ ওয়ানে মেটজকে ৩-১ ব্যবধানে হারিয়ে শীর্ষস্থানে নিজেদের অবস্থান আরও সুসংহত করলো পিএসজি।

এই জয়ে দ্বিতীয় স্থানে থাকা নিসের সঙ্গে ৫ পয়েন্টের ব্যবধান তৈরি করে নিলো প্যারিসের ক্লাবটি। ১৭ ম্যাচ শেষে পিএসজির পয়েন্ট ৪০। সমান সংখ্যক ম্যাচে নিচের পয়েন্ট ৩৫।

নিজেদের মাঠে ম্যাচের প্রথমার্ধে পিএসজি প্রতিপক্ষ মেটজের জালই খুঁজে পায়নি। তবে দ্বিতীয়ার্ধের শুরুতে ভিতিনহার গোলে প্রথম এগিয়ে যায় পিএসজি। এরপর ৬০ মিনিটে কিলিয়ান এমবাপে করেন দলের দ্বিতীয় এবং নিজের প্রথম গোল। এ গোল দিয়ে নিজের ২৫তম জন্মদিন উদযাপন করেন তিনি।

৭২ মিনিটে মেটজের হয়ে একটি গোল পরিশোধ করেন ম্যাথিউ উদল। কিন্তু ৮৩ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের হয়ে তৃতীয় গোল করেন এমবাপে।

ম্যাচের একেবারে শেষ দিকে (ইনজুরি সময়ে, ৯০+২ মিনিটে) মাঠে নামেন কিলিয়ান এমবাপের ১৬ বছর বয়সী ছোটভাই ইথান এমবাপে। এ নিয়ে সিনিয়র দলে অভিষেক হলো কিলিয়ান এমবাপের ছোট ভাইয়ের।
ইথান এমবাপে মূলত খেলেন বাম পায়ের মিডফিল্ডে। তিনি যখন মাঠে নামেন, দুই ভাই একে অপরকে অভিনন্দন জানান। এ সময় গ্যালারিতে উপস্থিত ছিলেন তাদের গর্বিত বাবা-মা।
 

Link copied!