• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

দেশ ছেড়ে ইংল্যান্ড যাচ্ছেন এমবাপ্পে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৬:২১ পিএম
দেশ ছেড়ে ইংল্যান্ড যাচ্ছেন এমবাপ্পে
কিলিয়ান এমবাপে। ছবি: সংগৃহীত

চলছে ইউরোপীয় ক্লাব ফুটবলের শীতকালীন দলবদল। মৌসুমের মাঝপথে দলের ঘাটতি পূরণে এবং দলকে বাকি মৌসুমের জন্য শক্তিশালী করতে নতুন ফুটবলারদের দলে ভেড়াবে ক্লাবগুলো।
ইংলিশ প্রিমিয়ার লিগ, ফরাসি লিগের দলবদল শুরু হয়েছে বছরের প্রথম দিনই, যা শেষ হবে ৩১ জানুয়ারি। অন্যদিকে, স্প্যানিশ লা লিগা ও ইতালিয়ান সিরি আর দলবদল ২ জানুয়ারি থেকে শুরু হয়েছে চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।
এবারের শীতকালীন দলবদলে বেশ আলোচনায় থাকবেন ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। শীতকালীন দলবদল শুরু হতেই আবার সামনে এসেছে এমবাপ্পে-প্রসঙ্গ। তারকা এই ফুটবলারকে পাওয়ার জন্য এবারও চেষ্টা করবে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। তবে, ভিন্ন খবর দিয়েছে ফরাসি সংবাদমাধ্যম লা প্যারিসিয়ান।
ফরাসি সংবাদমাধ্যমটির প্রতিবেদন অনুযায়ী, এমবাপ্পেকে চুক্তিবদ্ধ করার জন্য ইংল্যান্ডের তারকাসমৃদ্ধ ক্লাব লিভারপুলকে অন্যতম ফেভারিট হিসাবে বিবেচনা করছে পিএসজি। চলতি মৌসুম শেষেই ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপ্পের। এই মাসে অন্য ক্লাবে চুক্তিবদ্ধ হতে পারবেন ২৫ বছর বয়সী এই তারকা। 
লা প্যারিসিয়ানের সংবাদকর্মী জানান, মোনাকোতে খেলার সময় থেকেই এমবাপ্পেকে পেতে আগ্রহী ছিল লিভারপুল। লিভারপুল ম্যানেজারের সঙ্গে এমবাপ্পের আলোচনা হয়েছে। তাদের জুটি হওয়ার সম্ভাবনা আছে।
 

Link copied!